• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নগ্ন দেহে কোনো ক্ষতচিহ্ন নেই, কিন্তু মৃত...


নিউজ ডেস্ক মার্চ ৫, ২০১৮, ১২:৫৮ পিএম
নগ্ন দেহে কোনো ক্ষতচিহ্ন নেই, কিন্তু মৃত...

ঢাকা: দিল্লীর ইন্দিরাপুরামে জ্ঞানখণ্ড-১ এলাকায় নিজের বাড়ির বাথরুম থেকে এক দম্পতির নগ্ন মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে তাদের এই মরদেহ উদ্ধার করা হয়। জানা যায়, শনিবার রাতেই তারা হোলির পার্টি শেষ করে বাড়ি ফিরেছিলেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মৃত দম্পতির নাম নীরজ সিংঘানিয়া ও রুচি সিংঘানিয়া। ২০১০ সালে বিয়ে করেন তারা। তাদের চার বছরের একটি মেয়েও রয়েছে।  তবে শিশুটির কোনো ক্ষতি হয়নি।

নীরজ দেশটির একটি মোবাইল কোম্পানির ডিজিএম ছিলেন। রুচি কাজ করতেন দিল্লির অদূরে নয়ডার এক তথ্য-প্রযুক্তি সংস্থায়। বাবা-মা, ভাই-বোনের সঙ্গে থাকতেন এই দম্পতি।

নীরজের বাবা প্রেম প্রকাশ জানান, হোলি পার্টি সেরে শনিবার বিকেল ৫টা নাগাদ তারা সবাই বাড়ি ফিরে আসেন। তারপর সবাই বিশ্রাম নিতে চলে যান নিজ নিজ ঘরে। সন্ধ্যা ৭টার দিকে তারা নীরজ ও রুচিকে ডাকেন কিন্তু সাড়া না পাওয়ায় আর ডাকাডাকি করেননি।

পরে রাত ৯টার দিকে খাওয়ার জন্য আবার ডাকলেও তখনও কোন সাড়া মেলেনি। পরে নীরজের ছোট ভাই বাথরুমের জানালা দিয়ে উঁকি মেরে মেঝেতে পড়ে থাকা রুচির পায়ের খানিকটা দেখতে পান। দরজা ভেঙে দেখা যায়, নীরজ ও রুচি নগ্ন অবস্থায় পড়ে রয়েছেন মেঝেতে। দেহে কোনো ক্ষতচিহ্ন ছিল না। ধারণা করা হচ্ছে, দম আটকে তাদের মৃত্যু হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!