• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নটর ডেম দিয়ে শুরু জাজের ‘ডুব’-এর প্রমোশনাল ক্যাম্পেইন


এন ডি আকাশ অক্টোবর ১৫, ২০১৭, ১২:৩২ এএম
নটর ডেম দিয়ে শুরু জাজের ‘ডুব’-এর প্রমোশনাল ক্যাম্পেইন

ঢাকা: নটর ডেম কলেজ দিয়ে শুরু হল জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’ সিনেমার প্রমোশনাল ক্যাম্পেইন। ২৭ অক্টোবর বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে ‘ডুব’। এ উপলক্ষে শনিবার (১৪ অক্টোবর) বিকেল থেকে শুরু হলো আনুষ্ঠানিক প্রচারণা।

শুরুতেই ‘ডুব’ ছবির সঙ্গে সংশ্লিষ্টরা যান নটর ডেম কলেজে। সেখানে ‘৮ম জাতীয় নাট্যোৎসব ও কর্মশালা-২০১৭’ উপলক্ষে অনুষ্ঠান চলছিল।

তখন দুপুর সোয়া দুইটা। ক্যাম্পাসে এলেন ‘ডুব’ ছবির শিল্পী, কলাকুশলী আর চিরকুট ব্যান্ডের সদস্যরা। অতিথিরা মিলনায়তনে ঢুকতেই মঞ্চের সামনে বসে থাকা ছেলেমেয়ে সবাই ‘ডুব ডুব ডুব’ স্লোগান দেন। এমন অভ্যর্থনায় খুশি ‘ডুব’ টিম। 

‘ডুব’ ছবির একমাত্র গান ‘আহারে জীবন’ গেয়েছে চিরকুট। এই ব্যান্ডের অন্যতম সদস্য শারমীন সুলতানা সুমি বলেন, ‘আজকের দুপুরটা আমরা সবাই মিলে দারুণ উপভোগ করেছি। পুরো ব্যান্ড গিয়েছিলাম। সবাই মিলে ‘আহারে জীবন’ গানটি গেয়েছি। আমরা তো অবাক, এরই মধ্যে গানটা অনেকেরই মুখস্থ হয়ে গেছে। সবাই আমাদের সঙ্গে গানটিতে কণ্ঠ মিলিয়েছেন।’

‘ডুব’-এর প্রমোশনাল ক্যাম্পেইন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী , তিশা, নির্মাতা মোস্তফা কামাল রাজসহ ছবির শিল্পী ও কলাকুশলীগন।

জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, এরপর ১৮ অক্টোবর ‘ডুব’ ছবির শিল্পী, কলাকুশলী আর চিরকুট যাবে সেন্ট্রাল উইমেনস কলেজ অ্যান্ড ইউনিভার্সিটিতে, ১৯ অক্টোবর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ২০ অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ২১ অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ২২ অক্টোবর ব্র্যাক ইউনিভার্সিটি, ২৩ অক্টোবর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), ২৫ অক্টোবর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি)।

আনুষ্ঠানিক প্রচারণা শুরু করার আগে গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘ডুব’ ছবির গান ‘আহারে জীবন’।

২৫ অক্টোবর ঢাকায় আসবেন ‘ডুব’ ছবির অন্যতম অভিনয়শিল্পী বলিউডের জনপ্রিয় তারকা ইরফান খান। অংশ নেবেন ছবির প্রচারণায়। থাকবেন ‘ডুব’ ছবির উদ্বোধনী প্রদর্শনীতে। সংবাদ সম্মেলনেও থাকবেন তিনি।

ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। ছবিটির সহপ্রযোজক ইরফান খান। ‘ডুব’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ছবিতে আরও অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!