• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নতুন অতিথিকে পরিচয় করিয়ে দিলেন সেরেনা


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৪, ২০১৭, ০৮:৩২ পিএম
নতুন অতিথিকে পরিচয় করিয়ে দিলেন সেরেনা

ঢাকা: ১২ দিনের নতুন অতিথির সঙ্গে গোটা বিশ্বের পরিচয় করিয়ে দিলেন সেরেনা উইলিয়ামস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার একটি ভিডিও পোস্ট করেছেন মার্কিন টেনিস তারকা। সেখানেই ভবিষ্যতের তারকা অ্যালেক্সিস অলিম্পিয়ার সঙ্গে সাক্ষাৎ করিয়ে দিলেন ২৩টি গ্র্যান্ডস্ল্যামের মালিক। ইনস্টাগ্রামে জুনিয়র সেরেনাকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেন সেরেনা।

শুধু অলিম্পিয়ার সঙ্গেই নয়, ভিডিওর মাধ্যমে ছোট্ট অ্যালেক্সিসের বার্থ জার্নির সঙ্গেও পরিচয় করিয়ে দিয়েছেন সেরেনা। গর্ভাবস্থায় থাকাকালীন বেশ কিছু ফুটেজের কোলাজ প্রকাশ্যে এনেছেন উইলিয়াম তন্বী।

ভিডিও’র শেষে আরও একটি চমক রয়েছে। শেষ ফ্রেমে সেরেনা লিখেছেন, ‘হ্যালো ওয়ার্ল্ড, অ্যালেক্সিস অলিম্পিয়া, ফার্স্ট গ্র্যান্ডস্ল্যাম।’ অর্থ্যাৎ তাঁর ক্যাবিনেটের সবচেয়ে মূল্যবান ট্রফিটার সঙ্গে বিশ্ববাসীর পরিচয় করিয়ে দিলেন তিনি।

দীর্ঘ প্রতীক্ষার পর সেপ্টেম্বরেই কন্যা সন্তানের জন্ম দিয়েছেন সেরেনা। এর আগে অবশ্য ৮ সপ্তাহের অন্তঃস্বত্তা থাকাকালীন মৌসুমের প্রথম গ্র্যান্ডস্ল্যাম জেতেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনে তাঁর খেলা দেখে অবশ্য তাঁকে একবারও গর্ভবতী বলে মনে হয়নি। পরে সেরেনা স্বীকার করেন ২৩ তম গ্র্যান্ডস্ল্যামটা তিনি তাঁর সন্তানকে সঙ্গী করেই জিতেছেন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!