• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নতুন আঙ্গিকে ফিরছেন অঞ্জনা


বিনোদন প্রতিবেদক জুলাই ২৭, ২০১৬, ১২:০২ পিএম
নতুন আঙ্গিকে ফিরছেন অঞ্জনা

আবার চলচ্চিত্রে ফিরছেন ঢাকাই ছবির সোনালি দিনের নায়িকা অঞ্জনা সুলতানা। ১৯৮৯ সালে মুক্তি পাওয়া তার অভিনীত সুপারহিট ছবি ‘ফুলেশ্বরী’। এটি নির্মাণ করেছিলেন গুণী নির্মাতা আজিজুর রহমান। এখানে আরো অভিনয় করেছিলেন ফারুক, সুচরিতা, উজ্জল, কাজরী, এ টি এম শামসুজ্জামান, টেলিসামাদ, শওকত আকবর, রওশন জামিল, মিজু আহমেদ, বাবর, রাজ প্রমুখ।

গ্রামবাংলার প্রেমের গল্প নিয়ে করা এ ছবিটি সেসময় দারুণ জনপ্রিয়তা পায়। নতুন আঙ্গিকে এ ছবিটি আবারও নির্মাণ হবে বলে জানালেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা। তিনি বলেন, এ ছবিটি আবারও নতুন করে নির্মাণ করবেন আজিজুর রহমান। নতুন প্রজন্মের দর্শকের জন্য নির্মাণ হবে এটি। ছবিটি প্রযোজনা করবেন সাজ্জাত মনি। এতে নাম ভূমিকায় অভিনয় করব আমি। আর আমার বিপরীতে শাকিব খানের কথা ভাবছেন পরিচালক।

এ ছবিটির আগের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ছিল এমএস মুভিজ। তবে বর্তমানে নতুন নাম ঠিক করা হয়েছে। এবার থাকবে অঞ্জনা ফিল্মস। ছবির নামের পরিবর্তন না হলেও চরিত্রে পরিবর্তন থাকবে বলে জানালেন চিত্রনায়িকা অঞ্জনা। তিনি এ ছবিটি নিয়ে আরও জানালেন, ছবিটি আগের মতো এবারও পরিচালনা করবেন গুণী নির্মাতা আজিজুর রহমান। কাহিনীর কিছু পরিবর্তন থাকবে। এ ছবিতে আগে অভিনয় করেছিলেন ফারুক। তার পরিবর্তে শাকিব খানের কথা ভাবা হচ্ছে। আর উজ্জলের চরিত্রে ফেরদৌস, সুচরিতা চরিত্রে পূর্ণিমা, নিপুণ ও আন্নাকে মাথায় রেখে কাজ এগুচ্ছে।

এছাড়াও এ টি এম শামসুজ্জামানের চরিত্রে কোনো পরিবর্তন আসছে না। আর রওশন জামিলের চরিত্রে আনোয়ারা, রাজের চরিত্রে আহমেদ শরীফকে মাথায় রেখে কাজ এগুচ্ছেন পরিচালক আজিজুর রহমান। তিনি জানান, ৩৫ মি.মি. তে ছবির শুটিং করা হবে। খুব শিগগিরই এ ছবির সব শিল্পীর নাম চূড়ান্ত করে মহরতের ঘোষণা দেয়া হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!