• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুন ইতিহাস জন্ম দেয়ার অপেক্ষায় প্রভাসের ‘বাহুবলী’!


বিনোদন ডেস্ক মার্চ ২৬, ২০১৭, ০৩:৩০ পিএম
নতুন ইতিহাস জন্ম দেয়ার অপেক্ষায় প্রভাসের ‘বাহুবলী’!

ঢাকা: মুক্তির আগেই ভারতীয় সিনেমার ইতিহাসে একের পর এক রেকর্ড করেই চলেছে ঐতিহাসিক সিনেমা ‘বাহুবলী’র দ্বিতীয় সিক্যুয়াল ‘বাহুবলী দ্য কনক্লুশন’। এবার আরো একটি নতুন রেকর্ড যোগ হতে চলেছে ‘বাহুবলী’র নতুন সিনেমাটির মধ্য দিয়ে।

আসছে ২৮ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে এসএস রাজামউলের তুমুল জনপ্রিয় সিনেমা ‘বাহুবলী’র দ্বিতীয় ও শেষ পার্ট। যে সিনেমাটি নিয়ে ইতিমধ্যে পুরো ভারতীয় সিনে-ইন্ডাস্ট্রিতে তোলপাড়। আর এই সিনেমাটিই নাকি এবার মুক্তি বিষয়েও নতুন ইতিহাস জন্ম দিতে চলেছে। ইতিহাসটি কি জানতে চান?

বলছি, মুক্তির আগেই একের পর এক ইতিহাস করে চলেছে ‘বাহুবলী ২’। টিভি ও থিয়েটার সত্ত্ব বিক্রি করে সর্বমোট ৫০০কোটি রুপি আয়ের পর এবার ইন্টারনেটে ছবির ট্রেলার রিলিজেও মস্ত রেকর্ডের জন্ম দিয়েছে ছবিটি। এবার শোনা যাচ্ছে, সবচেয়ে বেশী পর্দায় একযোগে মুক্তি দিয়ে রেকর্ড গড়তে চলেছে ছবিটি।

আসছে ২৮ এপ্রিল অন্তত সাড়ে ৬ হাজার স্ক্রিনে একযোগে মুক্তি পাবে ‘বাহুবলী ২’। যা এরআগে কখনোই ভারতীয় কোনো সিনেমার ক্ষেত্রে ঘটেনি। এ বিষয়ে সিনে ইন্ডাস্ট্রির বিখ্যাত ট্রেড অ্যানালিস্ট রমেশ বাবা টুইটে এমনটাই ইঙ্গিত দিলেন। সম্প্রতি তিনি ‘বাহুবলী ২’-এর মুক্তি বিষয়টি নিশ্চিত করে বলেন, এটা একটা নজিরবিহীন ঘটনা। এখন পর্যন্ত সর্বোচ্চ সংখ্যক স্ক্রিনে মুক্তি পাওয়া ছবি হতে চলেছে ‘বাহুবলি ২’।

বাহুবলীর সিক্যুয়েলে প্রভাস এবং আনুশকা শেঠির প্রেমকে ফুটিয়ে তোলা হবে। অভিনেত্রী তামান্না ভাটিয়া প্রথমভাগের মতো এই ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। তেলুগু, তামিল ছাড়াও হিন্দি এবং অন্যান্য ভাষাতেও ‘বাহুবলী ২-দ্য কনক্লুশন’ মুক্তি পাচ্ছে বলে জানা গেছে। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!