• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নতুন একক অ্যালবাম নিয়ে সাবরিন


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩, ২০১৬, ০২:৫৯ পিএম
নতুন একক অ্যালবাম নিয়ে সাবরিন

নতুন একক অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন এ প্রজন্মের সুকণ্ঠী গায়িকা সাবরিন। এটি তার ক্যারিয়ারের তৃতীয় একক অ্যালবাম। এর আগে তার দুটি একক অ্যালবামের গানই শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। এবার বেশ ভিন্নভাবে নতুন অ্যালবামের গানগুলো সাজাচ্ছেন তিনি। গত কয়েক মাস ধরে এ অ্যালবামের গান নিয়েই ব্যস্ত রয়েছেন সাবরিন। বেশ কিছু চমকও থাকছে তার এ অ্যালবামে। 

সম্প্রতি ফেরদৌস ওয়াহিদের কথায় ও মোশারফ আজমীর সুরে এ অ্যালবামের একটি গানে কণ্ঠ দিয়েছেন সাবরিন। শুধু তাই নয়, গানটির একটি মিউজিক ভিডিওর শুটিংও এরই মধ্যে শেষ হয়েছে। ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে এ গানটির শুটিংয়ে অংশ নেন সাবরিন। এ গানটিতে সাবরিনের সহশিল্পী হিসেবে ছিলেন সুইটি ও অধরা। গানটি প্রযোজনা করছে ওয়াহিদ মুভিজ। গানটির ভিডিও খুব শিগগিরই প্রকাশ করা হবে। এর মধ্যে ফেরদৌস ওয়াহিদ ছাড়াও সাবরিনের এ অ্যালবামের জন্য গান তৈরি করছেন বেলাল খান, রাকিব মোসাব্বির ও শাহরিদ বেলাল। অ্যালবামের বেশিরভাগ গানের কাজই শেষ হয়েছে ইতিমধ্যে। খুব শিগগিরই এটি শ্রোতাদের হাতে তুলে দেবেন এ গায়িকা। এ বিষয়ে সাবরিনা বলেন, আমার আগের অ্যালবামের গানগুলো শ্রোতারা ভালোভাবে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় এ তৃতীয় একক অ্যালবামের কাজ শুরু করেছি।

ফেরদৌস ভাইয়া এ অ্যালবামের জন্য গান তৈরি করছেন, যেটা আমার জন্য বড় পাওয়া। এরই মধ্যে তার এ গানটির শুটিং শেষ হয়েছে। আর বাকি গানগুলোও গুণী সুরকাররা করছেন। আমার বিশ্বাস এবারের অ্যালবামের গানগুলো আরও বেশি ভালো লাগবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!