• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নতুন গান নিয়ে লোপা


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৪, ২০১৬, ০৮:১৯ পিএম
নতুন গান নিয়ে লোপা

সংগীতশিল্পী ও সংবাদ পাঠিকা লোপা হোসেইন সম্প্রতি গীতিকার সীরাজুম মুনিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। আর তাই বিগত বেশ কয়েকটা দিন তিনি ব্যস্ত ছিলেন সংসার জীবন নিয়ে।

তবে লোপা এবার তার নতুন গান নিয়ে কাজ করছেন। তার দ্বিতীয় একক অ্যালবাম ‘আশার ভেলা’র ‘সামান্য সম্বল’ গানটি বেশ শ্রোতা সমাদৃত হয়। এবার ‘সামান্য সম্বল-টু’ নিয়ে  শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি। এর আগে ‘সামান্য সম্বল’ (সবাই বলে ছাড়তে আশা কেমনে ছাড়ি বল, তুই যে আমার বেঁচে থাকার সামান্য সম্বল) গানটি লিখেছিলেন জুলফিকার রাসেল। সুর করেছিলেন বেলাল খান এবং সংগীতায়োজন করেছিলেন মুশফিক লিটু। লোপা হোসেইনের সঙ্গে গেয়েছিলেন বেলাল খান। এবার ‘সামান্য সম্বল-টু’ গানটি লিখেছেন আসিফ ইকবাল। যথারীতি গানটির সুর করছেন বেলাল খান। লোপা হোসেইন জানান, শিগগিরই গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হবে। এবারও লোপার সঙ্গে গাইবেন বেলাল খান।

এদিকে আজ লোপার জন্মদিন। বিবাহিত জীবনের প্রথম জন্মদিন এটি। তাই একটু অন্যরকম আনন্দে কাটবে আজকের দিনটি। লোপা হোসেইন বলেন, নতুন জীবনে পা দেয়ার পর থেকেই যেন জীবনটা পরিপূর্ণ মনে হচ্ছে। সিরাজুম মুনীরের মতো একজন ভালো মনের মানুষকে পেয়ে সত্যিই আমি ধন্য, পরিপূর্ণ। বিবাহিত জীবনের  প্রথম জন্মদিন কেমন কাটবে জানি না। তবে সবার কাছে দোয়া চাইবো যেন আমরা সুখী হতে পারি, ভালো থাকতে পারি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!