• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন পরীমনি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৬, ০৪:০০ পিএম
নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন পরীমনি

চিত্রনায়ক জায়েদ খান সম্প্রতি একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’। বর্ণমালা কথাচিত্রের প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান বাবু। নতুন এ ছবিতে জায়েদ খানের বিপরীতে থাকছেন পরীমনি ও শিরিন শিলা। এ ছবিটি নিয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ছটকু আহমেদের লেখা ত্রিভুজ প্রেমের ছবি হতে যাচ্ছে এটি। জায়েদ খান ও শিরিনকে আগে এ ছবিতে আগেই চুক্তিবদ্ধ করা হয়েছে। এবার পরীমনিও চুক্তিবদ্ধ হয়েছেন। এ মাসের শেষদিকে এফডিসিতে ছবির মহরত করে এ ছবির কাজ শুরু করতে চাই। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।

এদিকে, ছবিটি নিয়ে বেশ আশাবাদী নায়ক জায়েদ খান। তিনি বলেন, এ ছবির গল্পটি খুবই চমৎকার। পরী ও শিলা দুজনই ভালো অভিনয় করে। আর বাবু ভাই পরিচালক হিসেবে বেশ সিনিয়র। তাই সবকিছু মিলে ছবির কাজ ভালোভাবে শেষ করতে চাই। শিরিন শিলা বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম ডোনা। ধনাঢ্য পরিবারের একটি মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আমাকে। ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন চম্পা, সাদেক বাচ্চু, আলীরাজ, রেবেকা পারভীন প্রমুখ। 

উল্লেখ্য, জায়েদ খান ও পরীমনি অভিনীত আরেকটি ছবির কাজ শেষ পর্যায়ে রয়েছে। মালেক আফসারী পরিচালিত এ ছবির নাম ‘অন্তর জ্বালা’। খুব শিগগিরই এটি মুক্তি পাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!