• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নতুন জুটি ইরফান সাজ্জাদ সাবিলা নূর


বিনোদন প্রতিবেদক আগস্ট ১০, ২০১৬, ০৬:০৩ পিএম
নতুন জুটি ইরফান সাজ্জাদ সাবিলা নূর

এজাজ মুন্নার নির্দেশনায় গত ঈদে ‘প্রেমের অলিগলি’ নামক একটি নাটকে প্রথম একসঙ্গে অভিনয় করেছিলেন ইরফান সাজ্জাদ ও সাবিলা নূর। তবে এর আগে একটি ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করলেও জুটিবদ্ধ হয়ে প্রথম কাজ করেন ‘প্রেমের অলিগলি’ নাটকে।

নাটকটি প্রচারের পর নির্মাতা এজাজ মুন্না, ইরফান সাজ্জাদ এবং সাবিলা নূর বেশ সাড়া পান। যে কারণে এজাজ মুন্না তার নতুন ধারাবাহিক নাটক ‘আস্থা’য় আবারো জুটিবদ্ধ করেন ইরফান সাজ্জাদ ও সাবিলা নূরকে। এরইমধ্যে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে এই নতুন ধারাবাহিক নাটকের প্রথম লটের কাজ শেষ হয়েছে।

নির্মাতা জানান, আসছে ১৮ই আগস্ট থেকে এনটিভিতে প্রচার শুরু হবে নাটকটির। এর মূল বিষয়বস্তু প্রসঙ্গে এজাজ মুন্না বলেন, আজ সর্বত্রই অস্থিরতা। সবখানে আস্থার সংকট। এই সংকট থেকে পরিবারও বাইরে নয়। যে কারণে, যে ভুলের কারণে এই আস্থার সংকট সেই ভুল কাটিয়ে সেই আস্থার জায়গায় আবার মানুষকে ফিরিয়ে আনার লক্ষ্যেই ‘আস্থা’ নাটকটি নির্মাণ করেছি আমি।

কারণ, আমি মনে করি মানুষই পারে ধ্বংসস্তূপ থেকে নিজেকে আস্থার জায়গায় ফিরিয়ে আনতে। নাটকটিতে আরিব চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ এবং আরশিয়া চরিত্রে অভিনয় করেছেন সাবিলা নূর।

এতে অভিনয় প্রসঙ্গে ইরফান সাজ্জাদ বলেন, এক কথায় মুন্না ভাই গুণী একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করে আমি মুগ্ধ। সাবিলা অভিনয়ে খুব ভালো করছে। তার সঙ্গে আমার এই নতুন কাজটিও দর্শকের ভালোলাগবে। সাবিলা নূর বলেন, মুন্না ভাইয়ের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। ‘আস্থা’ ধারাবাহিকটি নিয়ে আমি সত্যিই খুব আশাবাদী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!