• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

নতুন প্রেমে সোফি!


বিনোদন ডেস্ক আগস্ট ২৪, ২০১৬, ০৭:২৬ পিএম
নতুন প্রেমে সোফি!

ভারতের আলোচিত অভিনেত্রী-সংগীতশিল্পী সোফি চৌধুরী। বিভিন্ন ছবিতে তিনি খোলামেলা হয়ে অভিনয় করে আলোচনায় আসেন। পাশাপাশি তার কণ্ঠের অনেক গানই জনপ্রিয়তাও পেয়েছে। ছোট পর্দায় বিভিন্ন প্রতিযোগিতা ও শোতে অংশ নিয়ে বরাবরই আলোচিত তিনি। তার সঙ্গে অনেক তারকার সম্পর্ক নিয়েও মুখরোচক সংবাদ প্রকাশ পেয়েছে অতীতে।

তবে সম্প্রতি নতুন প্রেমে জড়িয়েছেন তিনি। শুধু সম্পর্ক নয়, ইতিমধ্যে প্রেমিকের সঙ্গে তার সম্পর্ক বাগদান পর্যন্তও নাকি গড়িয়েছে। কিন্তু পাত্র কে? তা নিয়ে মুখ খুললেন সোফি চৌধুরী নিজেই।

সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছিলেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে বয়ফ্রেন্ডকে জড়িয়ে ধরেছেন তিনি। তবে বিস্ময়ের এখানেই শেষ নয়। ছবিতে তার হাতে ছিল এনগেজমেন্টের রিংও। ক্যাপশনে লিখেছিলেন, ‘কান্ট ওয়েট’। সোশ্যাল মিডিয়ায় এ ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল। পাশাপাশি কমেন্ট বক্স উপচে উঠেছিল বলিপাড়ার অভিনন্দনে।

বিপাশা বসু থেকে নেহা ধুপিয়া, ‘ব্রাইড টু বি’ সোফিকে উইশ করছিলেন সকলেই। সব তো হলো, কিন্তু সেই সময় আসল প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। কে সেই ভাগ্যবান? কার সঙ্গে ছাদনাতলায় বসতে চলেছেন সোফি? নাহ! এটা সেই সময় খোলাসা করেননি নায়িকা। এমনকি জানাননি তার বিয়ের ডেটও। সোফির সেই মিস্ট্রিম্যান কে? উত্তরটা মিললো এতদিনে। এবার বোঝা গেল রিয়্যাল লাইফের বয়ফ্রেন্ডের সঙ্গে এনগেজমেন্ট হয়নি সোফির। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে সোফির নতুন অ্যালবাম ‘সজনা ম্যায় নাচুঙ্গি’।

আর সেখানেই সোফির সঙ্গে রয়েছেন মডেল-নায়ক ফ্রেডি দারুবালা। সেই অ্যালবামের প্রচারেই ফ্রেডির সঙ্গে রহস্যজনক ছবি তুলে মিডিয়ায় পোস্ট করেছিলেন সোফি। স্বীকার করতেই হবে, মিডিয়া হাইপ তুলতে সোফির জুড়ি মেলা ভার। অনেকেই বিষয়টি জানার পর বলেছেন- সোফি পারেনও বটে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!