• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নতুন বছরে নাবিলার বিয়ে


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১, ২০১৮, ০৯:৩২ এএম
নতুন বছরে নাবিলার বিয়ে

অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা

ঢাকা :  নতুন বছরেই বিয়ে করতে যাচ্ছেন  ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। নতুন বছরের ২৬ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বরের নাম জোবাইদুল হক। তিনি পেশায় একজন ব্যাংকার। 

দীর্ঘদিন প্রেম করে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করতে যাচ্ছেন তারা। ২৬ এপ্রিল দুই পরিবারের সদস্যদের উপস্থিতে ঢাকার কোনো একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে।

হবু বর জোবাইদুল হকের সঙ্গে নাবিলা

নাবিলা বলেন, ‘এ বছরের মাঝামাঝি সময় হুট করেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। একটা সময় পর পরিবারকে আমাদের সম্পর্কের বিষয়টি জানাই। এরপর দুই পরিবারের সম্মতিতে বিয়ের কথাবার্তা পাকা হয়েছে। আশা করছি, সবকিছু ভালোভাবেই শেষ হবে।’

হবু বর জোবাইদুল হকের সঙ্গে পরিচয়ের বিষয়ে নাবিলা বলেন, ‘আমরা সৌদি আরবের জেদ্দায় পাশাপাশি থাকতাম। একই স্কুলে পড়াশোনা করেছি। ১৮ বছরের বেশি সময় হলো আমাদের পরিচয়ের। তখন থেকেই কথাবার্তা, ভালো লাগার বিষয়টি পরস্পরের মধ্যে তৈরি হয়। কিন্তু ওকে প্রথম কবে দেখেছিলাম তা আমার ঠিক মনে নেই। 

২০০০ সালের দিকে আমরা দেশে চলে আসি। এরপর আমাদের যোগাযোগ ছিল না। আসলে তখন যোগাযোগের তেমন কোনো মাধ্যমও ছিল না। ২০০৭ সালের দিকে পুনরায় আমাদের যোগাযোগ হয়। কিন্তু তখন আমাদের প্রেম করার মতো অবস্থা ছিল না। তবে টুকটাক যোগাযোগ ছিল, কথাবার্তা হতো।’


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!