• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নতুন স্থানে ইসলামী ব্যাংকের কালীগঞ্জ শাখা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০৬:২০ পিএম
নতুন স্থানে ইসলামী ব্যাংকের কালীগঞ্জ শাখা

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঝিনাইদহের কালীগঞ্জ শাখা রবিবার (১৮ ফেব্রুয়ারি) কালীগঞ্জ বাজারে ওসমান-রশিদা টাওয়ারে স্থানান্তর করা হয়। ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আজীম (আনার) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে গেস্ট অব অনার এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও কালীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ মোকছেদ আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোনপ্রধান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যবসায়ী মো. সরোয়ার হোসেন ও মো. ফরিদ উদ্দিন। স্বাগত বক্তব্য দেন কালীগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মুস্তাফিজুর রহমান। এ সময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. আনোয়ারুল আজীম (আনার), এমপি বলেন, ইসলামী ব্যাংকের কর্মীদের আন্তরিক সেবার কারণে এ ব্যাংক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। যথাযথ নিয়ম-কানুন পরিপালন করেই এ ব্যাংক পরিচালিত হয়। বিগত সময়ে ধারাবাহিক সাফল্যই ব্যাংকের সক্ষমতা প্রমাণ করে। তিনি বলেন ইসলামী ব্যাংক তার কল্যাণমুখী সেবার মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক দেশের গন্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছে। বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের তালিকায় স্থান করে নিয়েছে এ ব্যাংক। তিনি বলেন, ইসলামী ব্যাংক দারিদ্র্যদূরীকরণের জন্য পল্লী উন্নয়ন প্রকল্পের মাধ্যমে কাজ করছে যা দেশের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে সহায়ক হবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!