• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নতুনদের চাকরি দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর


চাকরির খবর ডেস্ক ফেব্রুয়ারি ৮, ২০১৭, ০৪:২১ পিএম
নতুনদের চাকরি দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর

ঢাকা: অভিজ্ঞতা ছাড়াই ‘ট্রেইনি রিপোর্টার’, ‘ক্যামেরাপারসন’ ও ‘ভিডিও এডিটর’ পদে নতুনদের চাকরি দিচ্ছে চ্যানেল টোয়েন্টিফোর। প্রতিষ্ঠানটির চট্টগ্রাম সেন্টারে এসব পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

ট্রেইনি রিপোর্টার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। তবে ইংরেজি ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। নতুন প্রার্থীদের প্রতি পদটিতে আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

ক্যামেরাপারসন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। তবে ফিল্ম ও মিডিয়া বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। যেকোনো স্বীকৃত প্রোডাকশন হাউস বা ইনস্টিটিউট থেকে শর্ট কোর্সসম্পন্ন প্রার্থীদের আবেদন করার আহ্বান জানানো হয়েছে।

ভিডিও এডিটর পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে মাল্টিমিডিয়া অ্যান্ড ভিডিও এডিটিং বিষয়ে স্নাতক বা ডিপ্লোমা ডিগ্রিপ্রাপ্ত। ভিডিও এডিটে পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া।

‘ট্রেইনি রিপোর্টার’ পদের জন্য ‘[email protected], ‘ক্যামেরাপারসন’ পদের জন্য ‘[email protected]’ এবং ‘ভিডিও এডিটর’ পদের জন্য ‘[email protected]’ ঠিকানায় ই-মেইলের মাধ্যমে আবেদন করার সুযোগ থাকছে।

এ ছাড়া প্রার্থীরা দুটি সদ্য তোলা পাসপোর্ট আকারের ছবিসহ জীবনবৃত্তান্ত ‘চ্যানেল টোয়েন্টিফোর, গাউসিয়া তোফায়েল টাওয়ার (দ্বিতীয় ফ্লোর), আবদুস সাত্তার বাই লেন, বাদামতলী, আগ্রাবাদ সি/এ, চট্টগ্রাম’ ঠিকানায় ডাকযোগে পাঠিয়েও আবেদন করতে পারবেন। সূত্র : বিডিজবস ডটকম।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!