• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নতুনভাবে নতুন নামে মম


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৬, ০৪:৪৪ পিএম
নতুনভাবে নতুন নামে মম

চলচ্চিত্রে জাকিয়া বারী মমর যাত্রা অনেক আগেই শুরু হয়েছিল। প্রথম ছবি ‘দারুচিনি দ্বীপ’-এ অভিনয়ের জন্য শ্রেষ্ঠ জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেন। সেসব কথা সবারই জানা।

দীর্ঘ বিরতির পর ২০১৪ সালে প্রায় সাত বছর পর চলচ্চিত্রে নতুনভাবে যাত্রা শুরু করেন মম। ‘প্রেম করবো তোমার সাথে’ ছবিটির মধ্য দিয়ে বাণিজ্যিক চলচ্চিত্রে কাজ শুরু করেন তিনি। তবে ওই ছবিতে আশানুরূপ সাফল্য না মিললেও পরের ছবি ‘ছুঁয়ে দিলে মন’-এর মধ্যদিয়ে ব্যাপক আলোচনায় আসেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত এ তারকা। এরই মধ্যে বাণিজ্যিক ঘরানার নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মম।

সম্প্রতি মহরত হওয়া এ ছবির নাম ‘আমি শুধু তোর হবো’ হলেও নির্মাতার সঙ্গে প্রযোজকের নানা জটিলতার কারণে পরিবর্তন করা হয়েছে।  এখন ছবিটির নাম ‘ভালোবেসে তোর হবো’। নাম পরিবর্তন হলেও নায়ক ঠিকই আছেন। সেই নিরবই মমর নায়ক থাকছেন।

আগামী ৬ই আগস্ট থেকে বান্দরবানে গানের দৃশ্যায়ন দিয়ে কাজ শুরু হতে যাচ্ছে এ ছবির। এ প্রসঙ্গে মম বলেন, আগের নির্মাতার সঙ্গে কি হয়েছে সেসব নিয়ে আমি কিছু বলতে চাই না। আর সেটা নিয়ে আমার ভেবে কোনো কাজ নেই। আমি জানি ছবিটির শুটিং শুরু হচ্ছে। কাজ করবো দর্শকের জন্য। প্রতিদিন নতুন প্রত্যাশা করি ভালো কিছুর জন্য। বরাবরের মতো আমি এখনও পজিটিভ। একটা ভালো কাজ উপহার দিতে পারলে নিজের কাছেও শান্তি লাগে। তাই ‘ভালোবেসে তোর হবো’ দিয়ে দর্শকের জন্য ভালো কিছু উপহার দিতে পারবো এমনটাই প্রত্যাশা করি।

৬ই  আগস্ট থেকে শুরু হয়ে ১০ই আগস্ট পর্যন্ত ছবির গানের দৃশ্যায়ন হবে। এরপর সেপ্টেম্বর থেকে মূল কাজ শুরু হবে। এদিকে ‘স্বপ্নবাড়ি’ নামের নতুন আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মম। এ ছবিতে আনিসুর রহমান মিলনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন তিনি। দীর্ঘদিন থেকে মিডিয়ার সঙ্গে আছেন মম। ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেছেন তিনি। সেটাই জানাতে গিয়ে জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, অভিজ্ঞতা তো অনেক হয়েছে। লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার পর থেকে মিডিয়ায় নিয়মিত কাজ করছি। প্রতিনিয়ত শিখেছি। এখনও শিখছি। প্রতিটি নাটকে কাজ করতে গিয়ে নতুন নতুন কিছু শেখা হচ্ছে। ক্যারিয়ারের শুরু থেকে এখনও কাজের ভালো পরিবেশ পাচ্ছি। এযাবৎ বরাবরই ভালো নির্মাতাসহ শিল্পীদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হয়েছে। সেক্ষেত্রে আমি অনেক সৌভাগ্যবান বলতে পারি।

এছাড়া নতুন অনেক শিল্পী মিডিয়ায় এসেছেন। তাদের সঙ্গেও কাজ করার অভিজ্ঞতা হয়েছে। এদের অনেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করার কারণে প্রতিষ্ঠাও পেয়েছেন। সবমিলিয়ে দারুণ একটি জার্নি হয়েছে। আশা করছি এ সুখকর সময়টা সবসময় ধরে রাখতে পারবো। ঈদের পর থেকে কয়েকটি খ­ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন মম। আগামী কোরবানির ঈদ উপলক্ষেই এসব নাটকের কাজ করা তার।

এ প্রসঙ্গে মম বলেন, ঈদের জন্য রোজার আগে থেকেই অনেক নাটকের শুটিং করেছি। কোরবানির ঈদের জন্যও কিছু কাজ করেছি। দর্শকের ভালো লাগার কথা চিন্তা করে নতুন কিছু গল্পের নাটকে অভিনয় করেছি। আশা রাখছি ভালো কয়েকটি নাটক নিয়ে দর্শকের মাঝে হাজির হতে পারবো।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!