• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নদীতে সাইমন-পরীমনির রোমান্স!


বিনোদন প্রতিবেদক আগস্ট ১৬, ২০১৭, ০৭:৪৯ পিএম
নদীতে সাইমন-পরীমনির রোমান্স!

ঢাকা: নদীতে নেমে দুজনের খুনসুঁটি। গায়ে জড়াজড়ি। নাকে মুখে হাসির ঝিলিক। ছবি দেখে বুঝাই যাচ্ছে, নদীর শীতল বুকে ভালোই কাটছে সাইমন-পরীমনির!

নদীর বুকে উচ্ছ্বল পরীমনির সঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিকের রোমাঞ্চে ভরপুর এমন একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়ে গেছে! তাতে অবশ্য আপত্তি নেই সাইমন-পরীমনির। কারণ ছবিটি যে, পরীমনি নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন।

মে মাসে সিলেটের জাফলং ও বিছনাকান্দিতে ‘নদীর বুকে চাঁদ’ ছবির জন্য দুটি গানের শুটিং হয়েছিল। সাইমন-পরীমনির সেই ছবিটি তারই একটি গানের শুট থেকে নেওয়া। সুন্দর ওই ছবিটি বুধবার (১৬ আগস্ট) পরীমনি তার ফেসবুকে পোস্ট করেছেন।

শওকত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবিটিতে পরীমনির সঙ্গে অভিনয় করছেন সাইমন সাদিক। প্রকৃতিগতভাবে সৌন্দর্যের হাতছানি দেওয়া বিছনাকান্দির পটভূমিতে সাইমন-পরীর এই ছবিটি বেশ রোমান্টিক আবহ তৈরি করেছে।

মে সাসে শেষ হওয়ার কথা থাকলেও ‘নদীর গায়ে চাঁদ’ ছবির শুটিং এখনও শেষ হয়নি। সবকিছু ঠিক থাকলে সিলেটে ছবির বাকি কিছু অংশের শুটিং শুরু হবে বৃহস্পতিবার (১৭ আগস্ট)।

পরীমনি জানিয়েছেন, সিলেটের এই লোকেশনেই শুরু হয়েছিল ছবিটির শুটিং। আর শেষও হচ্ছে এখানে। এর আগে পরীমনি ও সাইমন জুটি বেঁধেছিলেন ‘রানা প্লাজা’ ও ‘পুড়ে যায় মন’ ছবিতে। ছবি দুটি আলোচিত হয়।

সোনালীনিউজ/বিএইচ/জেডআরসি

Wordbridge School
Link copied!