• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘নবাব’-এর টিকেট পাওয়া যাচ্ছে না, প্রধানমন্ত্রীকে ইনু!


বিনোদন প্রতিবেদক জুলাই ২৯, ২০১৭, ১০:১৯ এএম
‘নবাব’-এর টিকেট পাওয়া যাচ্ছে না, প্রধানমন্ত্রীকে ইনু!

ঢাকা: গেল ঈদে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় বর্তমানে বাংলাদেশে ‘বয়কট’ হওয়া সুপারস্টার শাকিব খান অভিনীত যৌথ প্রযোজনার আলোচিত ছবি ‘নবাব’। ঈদের ছবি হিসেবে বাংলাদেশ মাতিয়ে ‘নবাব’ এবার কলকাতায়। আর ছবির প্রচারণায় বর্তমানে কলকাতায় আছেন শাকিব। অংশ নিচ্ছেন বিভিন্ন পত্র পত্রিকা আর টেলিভিশনের সাক্ষাৎকার অনুষ্ঠানে। সব জায়গাতেই তিনি শোনাচ্ছেন ‘নবাব’ নিয়ে বাংলাদেশের সুন্দর অভিজ্ঞতার গল্প!

বাংলাদেশের বক্স অফিসে আলোড়ন ফেলে দেয়া ছবি ‘নবাব’ এবার মুক্তি পেলো কলকাতায়। শুক্রবার (২৮ জুলাই) ছবিটি পশ্চিম বঙ্গের ১১২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তারআগের দিন হয়েছে ছবিটির প্রিমিয়ার। সেখানে ছবিটি দেখতে হাজির হয়েছিলেন পশ্চিমবঙ্গের সব বিভাগের শিল্পী ও নির্মাতারা। ছবিটি দেখে সবাই প্রশংসাও করেছেন যথেষ্ট। আর প্রিমিয়ারে যোগ দিতে সেখানে উপস্থিত হয়েছিলেন তারকা অভিনেতা শাকিব খানও। গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বাংলাদেশে নবাব-এর সাফল্যের গল্প শোনাচ্ছেন তিনি। তারমধ্যে ‘নবাব’কে জড়িয়ে একটি গল্প বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার!

গেল ২৪ জুলাই তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রীর হাত থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন নিষিদ্ধ শাকিব। এদিন পুরস্কার নেয়ার সময় মঞ্চে দাঁড়িয়েই প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে কথা বলেন তিনি। সেসময় তারা কি বিষয়ে কথা বলেছেন সে বিষয়ে জানা না গেলেও এবার শাকিব নিজের মুখেই বললেন তা।

কলকাতায় ‘নবাব’-র প্রিমিয়ার শেষে গণমাধ্যমে সাক্ষাৎকার দেয়ার সময় জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে কি আলাপ হয়েছে, সে প্রসঙ্গটি আনেন শাকিব খান। ‘নবাব’-এর সঙ্গে প্রধানমন্ত্রীকে প্রাসঙ্গিক করে শাকিব বলেন, ক’দিন আগে আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি, সেখানেও কিন্তু ‘নবাব’ নিয়ে আলোচনা হয়েছে। সেই মঞ্চে দাঁড়িয়েই মন্ত্রী কিন্তু আমাদের প্রধানমন্ত্রীকে বলেছেন যে, এখন পর্যন্ত ‘নবাব’-এর টিকেট পাওয়া যাচ্ছে না। এতো হাউজফুল একটি সিনেমা, সুপারহিট একটি সিনেমা।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!