• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন নেতৃত্ব আসবে’


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০১৬, ০৯:১৪ পিএম
‘নবীন-প্রবীণের সমন্বয়ে নতুন নেতৃত্ব আসবে’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ২০তম জাতীয় সম্মেলনে নবীন ও প্রবীণের সমন্বয়ে নতুন নেতৃত্ব আসবে। সম্মেলনে প্রবীণদের অভিজ্ঞতার পাশাপাশি দলের শক্তির বৃদ্ধির জন্য কমিটিতে নতুন রক্ত সঞ্চালন হবে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭০তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের আগামী জাতীয় সম্মেলনে নতুন নেতৃত্ব আসবে। এতে ঐতিহ্যের সঙ্গে প্রযুক্তির সমন্বয় থাকবে। প্রবীণের অভিজ্ঞতার পাশাপাশি শক্তি বৃদ্ধির জন্য নতুন রক্ত সঞ্চালন হবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন, দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক এমপি, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরদা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ ও ডা. দিলীপ রায় প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!