• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

নভোএয়ারের আকর্ষণীয় অফার


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৭, ০৭:০৬ পিএম
নভোএয়ারের আকর্ষণীয় অফার

ঢাকা: সর্বনিম্ন ১ হাজার ৭৭৭ টাকার মাসিক কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কক্সবাজার ভ্রমণের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ভ্রমণ পিপাসুদের এই সুবিধা দিতে দেশের ১৬টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারের ১০ টি অভিজাত হোটেলের সাথে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর সম্মানিত গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ারের এ প্যাকেজে ভ্রমণ করতে পারবেন। এ অফারটি ৩১ মার্চ ২০১৮ পর্যন্ত চলবে।

সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইজ, প্রাসাদ প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, হোটেল দি কক্স টুডে, উইন্ডি ট্যারেস, সাম্পান রিসোর্ট, রয়েল টিউলিপ এবং নিসর্গ হোটেল এন্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকার সুবিধা রয়েছে।

ব্যাংকগুলোর মধ্যে ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ট চার্টার্ড ব্যাংক লিমিটেড, সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক, দি সিটি ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক, এনআরবি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড এবং প্রিমিয়ার ব্যাংক এর কার্ড ব্যবহারকারীরা সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

বিস্তারিত তথ্যের জন্য কল করুন : ১৩৬০৩ ভিজিট করুন www.flynovoair.com

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!