• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নাঈমের ৯৫ আল-আমিন হোসেনের ৫ উইকেট


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৯, ২০১৭, ০৮:১৯ পিএম
নাঈমের ৯৫ আল-আমিন হোসেনের ৫ উইকেট

ঢাকা: মাশরাফি বিন মুর্তজা-মুশফিকুর রহীম চলে যাওয়ায় অনেকটাই দূর্বল হয়ে পড়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ। শনিবার তাদের প্রাইম ব্যাংকের কাছে হারতে হয়েছে ৬৬ রানে। আগে ব্যাট করে প্রাইম ব্যাংক স্কোরবোর্ডে জমা করেছিল ২৮৪ রান। জবাবে ২১৮ রানে গুটিয়ে গেছে রুপগঞ্জের ইনিংস।

বড় লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৩ রানের মধ্যে চার উইকেট হারিয়ে ফেলে রুপগঞ্জ। শুরুর এই ধাক্কা পুরো ইনিংসে আর সামলে উঠতে পারেনি দলটি। যা লড়াই করার একাই করেছেন জাতীয় দলের বাইরে থাকা নাঈম ইসলাম। আল-আমিন হোসেনের বলে বোল্ড হওয়ার আগে তিনি ৯৫ রান করেছেন। ১২৭ বলে খেলা নাঈমের এই ইনিংসে ছিল সাতটি বাউন্ডারি ও একটি ছক্কা। পাশপাশি অধিনায়ক মোশাররফ হোসেন ৪২ রান করেন।

দীর্ঘসময় জাতীয় দলের বাইরে থাকা পেসার আল-আমিন হোসেন ৪৯ রানে তুলে নিয়েছেন পাঁচ উইকেট। এর মাধ্যমে তিনি নির্বাচকদের একটা বার্তাও দিলেন।

এরআগে প্রাইম ব্যাংকের বড় সংগ্রহে বড় অবদান ছিল পাকিস্তানি রিক্রুট রাফাতুল্লাহ মোহাম্মদের ১২৮ রানের অনবদ্য ইনিংসের। তিনি ১২৫ বলে ১০ চার আর ছয় ছক্কায় এই রান করেন। পাশপাশি আসিফ আহমেদের ব্যাট থেকে আসে ৪৭ রান। ৪২ রানে তিন উইকেট তুলে নিয়েছেন মোহাম্মদ শরীফ। ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন রাফাতুল্লাহ মোহাম্মদ।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!