• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘নাকাব’ শাকিবের সংকেত...


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১০, ২০১৮, ০২:৫০ পিএম
‘নাকাব’ শাকিবের সংকেত...

শাকিব খান

ঢাকা: ‘নাকাব’ সিনেমায় অভিনয় করেছেন দুই বাংলার প্রিয় নায়ক শাকিব খান। সিনেমাটি নিয়ে শাকিব তার ফেসবুকে লিখেছেন। এই ২১শে সেপ্টেম্বর আমি আসছি। আমার জীবনের অজানা কথা বলতে! সত্যিই ভিন্ন মজার এক গল্প নিয়ে হাজির হচ্ছে সময়ের এই শীর্ষ নায়ক। শতাধিক হলে আসছে শাকিবের ‘নাকাব’।

‘নাকাব’ ছবিটি নির্মাণ করেছেন কলকাতার জনপ্রিয় চিত্রপরিচালক রাজীব বিশ্বাস। এতে শাকিব খানের নায়িকা হিসেবে নুসরাত জাহান ও সায়ন্তিকাকে দেখা যাবে। এছাড়া আরো আছেন রুদ্ধনীল ঘোষ ও সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ।

ভারতীয় ছবি হিসেবে এটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও একই দিনে মুক্তি পাবে বলে জানাল এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ।

‘নাকাব’ হলো ভৌতিক ছবি। এতে দেখা যাবে, অদ্ভুত এক ক্ষমতা আছে শাকিব খানের মধ্যে। যে খুব সহজেই মৃত ব্যক্তির আত্মার চলাফেরা দেখতে পারেন! যোগাযোগও করতে পারেন। হঠাৎ এক ভূতের সঙ্গে দেখা হয় শাকিবের। যে কিনা জীবিত অবস্থায় দুটি খুন করেছিল। আর দেখতে হুবহু তার মতো!

এদিকে খুনের কারণে শাকিবের পেছনে ছোটে পুলিশ। অন্যরকম এক চ্যালেঞ্জের মুখোমুখি এ নায়ক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে হলে ভূতকে আইনের হাতে তুলে দিতে হবে তাকে। এমনি এক গল্প নিয়ে নির্মিত হয়েছে  ‘নাকাব’। 


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!