• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

না.গঞ্জে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল


নারায়নগঞ্জ প্রতিনিধি জুন ২৩, ২০১৬, ০৪:৫১ পিএম
না.গঞ্জে ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর নারায়ণগঞ্জ, নিতাইগঞ্জ ও ফতুল্লা শাখার যৌথ উদ্যোগে ‘রোযা ও তাকওয়ার আলোকে মানবিক ব্যাংকিং’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল বুধবার (২২ জুন) নারায়ণগঞ্জের স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোহাম্মদ আবদুল মান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুল প্রবন্ধ উপস্থাপন করেন। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান আব্দুস সাদেক ভুইয়া। 

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সাউথ জোন প্রধান মো. ওবায়দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ড. ইব্রাহিম আজাদ সিরাজী। 

এছাড়া ব্যাংকের ফরেইন এক্সচেঞ্জ শাখার ইফতার মাহফিল সম্প্রতি মতিঝিলের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ফরেইন এক্সচেঞ্জ শাখা প্রধান মো. গিয়াস উদ্দিন এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে স্থানীয় শিল্পপতি, ব্যবসায়ী, ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা এবং শাখার গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 
 

Wordbridge School
Link copied!