• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাগরদোলার উল্লাস মুহূর্তেই ভয়ঙ্কর!


জেলা প্রতিনিধি ডিসেম্বর ২, ২০১৬, ০৯:২৮ পিএম
নাগরদোলার উল্লাস মুহূর্তেই ভয়ঙ্কর!

মুন্সীগঞ্জ: নাগরদোলা দেখলে কার না চড়তে ইচ্ছে করে। শিশু-কিশোর হলে তো কথাই নেই। নাগরদোলায় উঠে চক্কর খাওয়া তো এক উত্তেজনকর আনন্দ। যে আনন্দ পেতে শিশু-কিশোররা মরিয়া হয়ে ওঠে। কিন্তু সেই উত্তেজনকর আনন্দও যে বিষাদে পরিণত হতে পারে তা হয়তো কেউ জানেই না।

এমনি মর্মান্তিক এক ঘটনা ঘটেছে মুন্সীগঞ্জ স্টেডিয়ামে। নবান্ন মেলায় নাগরদোলায় চড়ে চক্কর খেতে গিয়ে নাকে মুখে রক্ত উঠে মারা গেছে রবিউল (১৩) নামে এক কিশোর।

ঘটনাটা ঘটেছে শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫ টার দিকে। নিহত কিশোর রবিউল মুন্সীগঞ্জের উত্তর ইসলামপুর এলাকার কিরনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মেলার নাগরদোলাটি ঘুরছিল খুব দ্রুতগতিতে। এসময় শিশু কিশোররা চিৎকার হৈ হুল্লোড় করছি। কিন্তু এর মধ্যেই কিশোর রবিউলের নাখ ও মুখ দিয়ে হুহু করে রক্ত আসতে থাকে। ঘটনা টের পেয়ে থামানো হয় নাগরদোলা।

মেলার লোকজন দ্রুত রবিউলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তবে সে সময় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক লাবিব ইবনে আব্দুল্লাহ বলেন, হাসপাতালে আনার আগে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেলার নাগরদোলা চক্কর দেয়ার সময় কিশোরের নাখ-মুখ দিয়ে রক্ত বের হতে শুরু করে। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!