• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নাচলেন হ্যাপী, দেখলেন শাকিব (ভিডিও)


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ৬, ২০১৬, ০২:১৩ পিএম
নাচলেন হ্যাপী, দেখলেন শাকিব (ভিডিও)

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের বিতর্কিত উঠতি নায়িকা নাজনিন আক্তার হ্যাপী। একটি সিনেমায় অভিনয় করেই বিনোদন জগতে ঝড় তুলেছিলেন তিনি। বর্তমানে চলচ্চিত্রের সাথে না থাকলেও আবারও হ্যাপী ঝড় দেখলো বাংলা চলচ্চিত্রের দর্শক।

প্রায় এক বছর ধরে আর চলচ্চিত্রের সাথে নেই হ্যাপী। বর্তমানে তিনি ধর্মকর্ম নিয়ে ব্যস্ত আছেন। অথচ এরইমধ্যে ৫ ডিসেম্বর সোমবার রাতে ইউটিউবে মুক্তি পেল হ্যাপী ধামাকা!  

হ্যাঁ। শর্টস পরে নাচে গানে একটি আইটেম গানে নেচে হইচই ফেলে দিয়েছেন হ্যাপী। ‘ধূমকেতু’ নামের একটি সিনেমায় ধর্ম কর্মে নিজেকে জড়িত করার এক বছ আগে চুক্তিবদ্ধ হয়ে নেচেছিলেন তিনি। যা রিলিজ পেলো ছবি মুক্তির মাত্র একদিন আগে।

‘ধূমকেতু’ নামের ছবিতে ‘মাঝে মাঝে আসি’ নামের গানে শর্টস পরে প্রথমবারের মতো কোনো আইটেম গানে নেচেছেন হ্যাপী। গানে দেখা যায়, একটি মদের বারে কোমর দুলিয়ে নাচছেন হ্যাপী, আর সেটা দূর থেকে বসে বসে দেখছেন সুপারস্টার শাকিব খান। যদিও গানের দৃশ্যে শাকিব খানকে একেবারেই ইনোসেন্ট হিসেবে দেখা গেছে। 

তবে গানের মধ্যে শাকিবকে মূলত ডুবে থাকতে দেখা যায় পরিমনীতে। কারণ বারবার তার চোখে পরিমনীকেই ভাসতে দেখা গেছে। যেখানে পরিমনীও তুমুল নেচেছেন। গানটির মিউজিক করেছেন আহমেদ হুমায়ুন। সুদীপ কুমার দ্বীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন পুলক, রুমা, মুন এবং আহমেদ হুমায়ুন।  

এরআগে সোনালীনিউজকে ‘ধূমকেতু’ ছবির নির্মাতা শফিক হাসান জানিয়েছিলেন যে, হ্যাপীর আইটেম গানটি এই ছবির জন্য তিনি চমক হিসেবে রাখতে চান। আর তাই ছবি মুক্তির আগে এই গানটি ইউটিউবে রিলিজ দিবেন না। কিন্তু ছবি মুক্তির মাত্র একদিন আগেই তিনি ইউটিউবে গানটি রিলিজ দিলেন। 

ত্রিভূজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত ‘ধূমকেতু’ ছবিতে শাকিব খান-পরীমনি ছাড়াও আছেন তানহা তাসনিয়া। ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মুনির রেজা।

নাচলেন হ্যাপী, দেখলেন শাকিব: 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!