• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নাটকে এবার পাতলু


বিনোদন প্রতিবেদক আগস্ট ১০, ২০১৬, ০৫:৫৭ পিএম
নাটকে এবার পাতলু

জনপ্রিয় কার্টুন সিরিজ মোটু-পাতলুর আদলে এবার নির্মিত হয়েছে নাটক, যার নামও ‘মোটু-পাতলু’। সমাজের নানা অসঙ্গতি, সমস্যা মোটু-পাতলুর চোখেই ধরা পড়ে। সহজ সরল মোটু এবং সূক্ষ্ম বুদ্ধিসম্পন্ন এ যুগের ছেলে পাতলুর মজার মজার ঘটনা নিয়েই ‘মোটু-পাতলু’ নাটকের কাহিনী। গল্পে তাদের সঙ্গী হয়েছেন দেশের অন্যতম জনপ্রিয় উপস্থাপিকা।

পস্থাপিকাকে বিপদ থেকে বাঁচাতে গিয়ে নতুন সমস্যার মুখে পড়ে মোটু ও পাতলু। এরপর তারা কিভাবে সমস্যা উত্তরণ করে সামনে এগিয়ে যায়, তা নিয়েই নাটক ‘মোটু-পাতলু’। রুম্মান রশীদ খানের লেখা এ নাটকটি পরিচালনা করেছেন মইনুল ওয়াজেদ রাজীব। মিডিয়াসফট প্রডাকশন প্রযোজিত এ নাটকে মোটুর ভূমিকায় অভিনয় করেছেন আনন্দ খালেদ। আর পাতলু চরিত্রে আছেন চলচ্চিত্রের এ সময়ের জনপ্রিয় অভিনেতা চিকন আলী। ‘মোটু-পাতলু’ চিকন আলীর প্রথম অভিনীত নাটক। আরো আছেন ফেয়ার অ্যান্ড হ্যন্ডসাম দ্য আল্টিম্যান ম্যান বিজয়ী আজাদ, কাজী উজ্জল এবং জনপ্রিয় উপস্থাপিকার চরিত্রে রুমানা মালিক মুনমুন।

দীর্ঘদিন পর নাটকে অভিনয় প্রসঙ্গে মুনমুন বলেন, কমেডি নাটকে সাধারণত অভিনয় করার সুযোগ মেলে না। এ নাটকে আমার অভিনীত চরিত্রে অভিনয় করার যথেষ্ট সুযোগ ছিল। আশা করছি ‘মোটু-পাতলু’ অন্যান্য নাটক থেকে অনেকটাই আলাদা হবে, দর্শকরাও বিনোদিত হবেন। নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে ‘মোটু-পাতলু’।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!