• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নাবিলার গায়ে হলুদ আজ


বিনোদন প্রতিবেদক এপ্রিল ২৩, ২০১৮, ০৩:৪০ পিএম
নাবিলার গায়ে হলুদ আজ

মাসুমা রহমান নাবিলা

ঢাকা:  ‘আয়নাবাজি’ খ্যাত নায়িকা মাসুমা রহমান নাবিলার গায়ে হলুদ আজ। গত ডিসেম্বরে নাবিলা জানান, ২০১৮ সালের ২৬ এপ্রিল, জোবাইদুল হকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি। পারিবারিক আয়োজনে পূর্ব নির্ধারিত তারিখে ‘কবুল’ বলতে যাচ্ছেন এই হবু দম্পতি। ইতোমধ্যে বিয়ের সব আয়োজনও শেষ হয়েছে বলে জানান নাবিলা।  

সোমবার (২৩ এপ্রিল) নাবিলার গায়ে হলুদ। আগামী ২৬ এপ্রিল বিয়ের মূল আনুষ্ঠানিকতা শেষ হবে। নগরীর একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এসময় দুই পরিবারের সদস্যসহ আত্মীয়-স্বজন ও বর কনের কাছের বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন।
বিয়ের পরের দিনই বরের সঙ্গে ম্যানচেস্টারে যাবেন  নাবিলা।  তবে মধুচন্দ্রিমার জন্য নয়, বর জোবাইদুল হকের অফিসিয়াল কাজে তাকে সেখানে যেতে হবে। আর স্বামীর সঙ্গী হিসেবে নাবিলাও ম্যানচেস্টারের উদ্দেশ্যে উড়াল দিবেন।

নাবিলার হবু বর জোবাইদুল হক পেশায় একজন ব্যাংকার। তার সঙ্গে পরিচয়ের বিষয়ে নাবিলা বলেন, ‘আমরা সৌদি আরবের জেদ্দায় পাশাপাশি থাকতাম। একই স্কুলে পড়াশোনা করেছি। ১৮ বছরের বেশি সময় হলো আমাদের পরিচয়ের। তখন থেকেই কথাবার্তা, ভালো লাগার বিষয়টি পরস্পরের মধ্যে তৈরি হয়। কিন্তু ওকে প্রথম কবে দেখেছিলাম তা আমার ঠিক মনে নেই। 

২০০০ সালের দিকে আমরা দেশে চলে আসি। এরপর আমাদের যোগাযোগ ছিল না। আসলে তখন যোগাযোগের তেমন কোনো মাধ্যমও ছিল না। ২০০৭ সালের দিকে পুনরায় আমাদের যোগাযোগ হয়। কিন্তু তখন আমাদের প্রেম করার মতো অবস্থা ছিল না। তবে টুকটাক যোগাযোগ ছিল, কথাবার্তা হতো।’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!