• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু


নারায়রগঞ্জ প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৬, ০৫:১৭ পিএম
নারায়ণগঞ্জে ট্রাকের ধাক্কায় দুইজনের মৃত্যু

নারায়রগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ট্রাকের ধাক্কায় একটি যাত্রীবাহী টেম্পুর দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত আটজন। শুক্রবার (২১ অক্টোবর) দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে বলে কাঁচপুর হাইওয়ে থানার এসআই আক্তার হোসেন জানান।

নিহতরা হলো- সোনারগাঁওয়ের উত্তর কাজীপাড়ার তফাজ্জল হোসেনের স্ত্রী বেদানা আক্তার (৫০) ও মজিবুর রহমান (৪৫)। আহতরা হলো- আমজাদ হোসেন (৪০), আল মামুন (১৮), আবেদা বেগম (৪০), নিলয় (৬), মিনারা আক্তার (২০), ফরিদা (২৫), তাহমিয়া (২) ও ‍দিলু (২৫)।

আহত আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান ঢামেক হাসপাতাল ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া।  তিনি জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও আহত নয়জনকে ঢাকা মেডিকেল খলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মজিবুর রহমান নামে একজনকে মৃত ঘোষণা করে।

কাঁচপুর হাইওয়ে থানার এসআই আক্তার হোসেন জানান, উপজেলার উত্তর কাজীপাড়া থেকে একটি যাত্রীবাহী টেম্পু তালতলা এলাকায় যাচ্ছিল। পথে বড়ইবাড়ির মুলতাহা পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক টেম্পুটিকে ধাক্কা দিলে টেম্পুটি সামনে থাকা একটি বাসের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে বেদানা আক্তার নামে এক যাত্রীর মৃত্যু হয়। তার লাশ স্বজনরা নিয়ে গেছেন বলেও জানান এসআই আক্তার।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!