• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত


নারায়ণগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ১৯, ২০১৮, ১০:১৩ এএম
নারায়ণগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

নারায়ণগঞ্জ: জেলার সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ফরিদ মিয়া ওরফে ফেন্সি ফরিদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (১৯ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত ফরিদ মিয়া রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার মৃত বালাই মিয়ার ছেলে।

র‍্যাবের দাবি, ফরিদ মিয়া একজন তালিকাভুক্ত মাদক কারবারি। এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

র‌্যাব-১১ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক আলেপ উদ্দিনের ভাষ্যমতে, ভোরে র‌্যাবের একটি দল মাদক উদ্ধারে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার তাঁত জুট মিলের সামনে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে একপর্যায়ে ফেন্সি ফরিদ গুলিবিদ্ধ হন। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান।

গুলিবিদ্ধ ফরিদকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য মোরসালিম ও আশরাফুল হক আহত হন। তাঁদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আলেপ উদ্দিনে বলেন, ফরিদ মিয়ার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় মাদক ও অস্ত্রসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে। তিনি  রূপগঞ্জ থানা ও র‍্যাবের তালিকায় থাকা এক নম্বর মাদক কারবারি।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!