• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা


নারায়ণগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৯, ২০১৭, ০৫:০২ পিএম
নারায়ণগঞ্জে যুবদলের মিছিলে পুলিশের বাধা

নারায়ণগঞ্জে যুবদলের আনন্দ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। ওই মিছিল থেকে পুলিশ ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করলে দুইপক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী ও কেন্দ্রীয় যুবদলের নতুন কমিটির নেতাদের শুভেচ্ছা জানিয়ে ওই মিছিল বের করে মহানগর যুবদল। এ সময় বিএনপির নেতারাও উপস্থিত ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টায় শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় করিম মার্কেটের সামনে থেকে বের হওয়া একটি মিছিল বঙ্গবন্ধু সড়ক দিয়ে মন্ডলপাড়া হয়ে জেলা বিএনপি কার্যালয়ে অবস্থান করে। মিছিলটি দলীয় কার্যালয়ে পৌঁছালে নেতা-কর্মীদের বাধা দেয় পুলিশ। সেখানে সমাবেশের সময়ে ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করা হয়।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন খান, নগর বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, যুগ্ম আহবায়ক রানা মুজিবসহ মহানগর যুবদলের নেতা-কর্মীরা।

সমাবেশে তৈমূর বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে প্রয়োজনে বুকের তাজা রক্ত দিতেও আমরা প্রস্তুত রয়েছি। এ সময় মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানিতেই পুলিশ বাধা দিয়েছে।

সদর মডেল থানার এস আই আজগর হোসেন জানান, বিনা অনুমতিতে মিছিল করায় পুলিশ তাদের রাস্তা থেকে সরিয়ে দেয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!