• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নারায়ণগঞ্জে সালিশে দুই তরুণকে কুপিয়ে হত্যা


নারায়ণগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৩, ২০১৭, ১০:৫২ এএম
নারায়ণগঞ্জে সালিশে দুই তরুণকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লার কাশিপুরে একটি রিকশা গ্যারেজে সালিশে দুই তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর কলেজরোড এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

খুনের পাশাপাশি রিকশা গ্যারেজটিতে আগুন ধরিয়ে দেয় এবং পাশের একটি কাপড় তৈরির কারখানায় চলে লুটপাট।

নিহতরা হলেন ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক ওই এলাকার সাহেব আলীর ছেলে মিলটন (২৫) এবং তার কর্মচারী ওই এলাকার মিজানুর রহমানের ছেলে পারভেজ (২৪)।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলা পুলিশ সুপার মঈনুল হক সাংবাদিকদের বলেছেন, আধিপত্য ও সমবায় সমিতির অর্থ নিয়ে দ্বন্দ্বের জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৯টার দিকে হোসাইনগর এলাকায় রাজীবের মালিকানাধীন রিকশা ও অটো রিকশা গ্যারেজে সালিশ বসেছিল পুরনো বিরোধ মেটাতে। সেখানে এক পক্ষ ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

তখন গ্যারেজে অবস্থানকারী মিলটন ও তার কর্মচারী পারভেজকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করার পাশাপাশি গ্যারেজের মালিক রাজীবকে আহত করা হয় বলে স্থানীয়রা জানান। এরপর হামলাকারীরা গ্যারেজটিতে আগুন ধরিয়ে দিয়ে যাওয়ার সময় পাশের কারখানাটিতে লুটপাট চালায়।

গুরুতর আহত অবস্থায় রাজীবকে নগরীর খানপুরের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ সুপার মঈনুল হক বলেন, ঘাতকদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!