• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নারী কর্মীদের অশ্লীল ম্যাসেজ পাঠান ইমরান খান (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক আগস্ট ২, ২০১৭, ০১:৫৫ পিএম
নারী কর্মীদের অশ্লীল ম্যাসেজ পাঠান ইমরান খান (ভিডিও)

ঢাকা: পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও দেশটির রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খানের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির খবর নতুন কিছু নয়, আবারো তিনি এমনি একটি অভিযোগের মুখে পড়েছেন তাও এবার নিজ দলের এক কেন্দ্রীয় নেত্রীর দ্বারা। দলের নারী সদস্যদের তিনি ‘অশালীন মেসেজ’ পাঠান বলে অভিযোগ করেছেন আয়েশা গুলালাই নামের ওই নেত্রী। এ ঘটনায় তিনি সংবাদ সম্মেলন করে দল ছাড়ারও ঘোষণা দেন।

পিটিআই’র এই আইনপ্রণেতা অভিযোগ করে বলেন, দলের নারী সদস্যদের প্রতি ইমরানের অশোভন আচরণের জন্যই তিনি দল ছাড়ছেন। দলীয় প্রধানের আচরণ অত্যন্ত আপত্তিকর বলে জানিয়ে এই নারী বলেন, ২০১৩ সালের অক্টোবর মাস থেকে ইমরান খান ক্রমাগত তাকে অশালীন টেক্সট মেসেজ পাঠাতেন।

ইমরান খানের সঙ্গে কথা বলছেন আয়েশা গুলালাই

তার যৌবনের কথাও স্মরণ করিয়ে দিয়ে গুলালাই আরো বলেন, পিটিআইতে নারী কর্মীদের কোনো সম্মান নেই এবং কোনো শ্রদ্ধেয় নারী এই দলে থাকতে পারবেন না। চেয়ারম্যান ইমরান খানের জন্যই দলের মা ও বোনেদের সম্মান সুরক্ষিত নয়। তিনি চরিত্রহীন।

অবশ্য দলের অন্যান্য সদস্য ইমরানের বিরুদ্ধে এই অভিযোগ উড়িয়ে দিয়ে শিরিন মাজারি নামের দলের এক শীর্ষ নেত্রী বলেন, ভোটের টিকিট না পেয়েই এমন ভিত্তিহীন অভিযোগ করছেন ওই নারী। ইমরান সবসময় নারীদের সম্মান দিয়ে কথা বলেন। তাই এক্ষেত্রে কোনো তদন্তের প্রয়োজন নেই।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!