• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নারী থেরাপিস্টের সামনে তোয়ালে খুলে গেইলের অভব্যতা!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২৩, ২০১৭, ০৫:৩০ পিএম
নারী থেরাপিস্টের সামনে তোয়ালে খুলে গেইলের অভব্যতা!

ঢাকা: টি-টোয়েন্টি ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপণ তিনি। দুনিয়াজুড়ে ক্রিকেটকে ফেরি করে বেড়ান। তিনি ক্রিস গেইল। মাঠের ক্রিকেটে ছক্কা মারতে তাঁর জুড়ি মেলা ভার। মাঠের বাইরেও নানা সময়ে বিতর্কের জন্ম দিয়েছেন। গেইলকে নিয়ে অস্ট্রেলীয় একটি মিডিয়া গ্রুপ তাদের বিভিন্ন সংবাদপত্রে তাঁর সম্পর্কে ধারাবাহিকভাবে যেসব প্রতিবেদন ছাপিয়ে গেছে, সেগুলো নিয়ে অসম্ভব খেপেছেন এই ক্যারিবিয়ান ক্রিকেটার। মামলাও করেছেন তিনি। গেইল জানিয়েছেন, এই ব্যাপারটি নিয়ে তিনি লড়ে যাবেন, এমন অশালীন অভিযোগ থেকে নিজেকে তিনি মুক্ত করবেনই।

গেইলের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটি খুবই অশ্লীল। ২০১৫ বিশ্বকাপের একটি ম্যাচে সিডনি ক্রিকেট গ্রাউন্ডের ড্রেসিংরুমে তিনি নাকি একজন নারী থেরাপিস্টের সামনে তোয়ালে খুলে গোপনাঙ্গ দেখিয়েছিলেন! তবে গেইল উল্টো দাবি করছেন। তাঁর ভাষ্য, তিনি এ ধরণের কোনো কাজই করেননি। বরং তাঁর সুনাম নষ্ট করার অপচেষ্টা চলছে!  

গত জানুয়ারি মাসে গেইলের এ ঘটনাটি নিয়ে অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া গ্রুপের কয়েকটি সংবাদপত্রে ধারাবাহিকভাবে কিছু প্রতিবেদন ছাপা হয়। ওই প্রতিবেদন মানহানি করেছে-এমনটা দাবি করে গেইল নিউসাউথ ওয়েলসের একটি আদালতে মামলাও ঠুকে দিয়েছেন।

রোববার সেই মামলার শুনানিতে গেইলের পক্ষের কৌঁসুলি বলেছেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, সেগুলো পুরোপুরি মিথ্যা। এর মাধ্যমে তারা গেইলকে অসম্মান করেছে। তাঁকে ধ্বংস করে দেওয়ার পাঁয়তারা করছে। এ নিয়ে বলতে গিয়ে ক্রিকেটের সবচেয়ে ধ্বংসাত্মক ব্যাটসম্যান বলেছেন, ‘আমি এ জীবনে যত বাজে ঘটনার মুখোমুখি হয়েছি, এই অভিযোগটি হচ্ছে ভয়াবহতম। তবে আমি দৃঢ়প্রতিজ্ঞ, মিথ্যা এই অভিযোগ থেকে আমি নিজেকে মুক্ত করবই।’ ফেয়ারফ্যাক্স মিডিয়া অবশ্য বলেছে, প্রয়োজনীয় তথ্য-প্রমাণ হাতে নিয়েই তারা এই সংবাদ ছাপিয়েছে।

এর আগে একবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগব্যাশে এক নারী সাংবাদিককে ডেটিংয়ের কথা বলে বিতর্কে জড়িয়েছিলেন গেইল। এবার তাঁর বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে সেটি আরো ভয়াবহ। এখন দেখাই যাক, এ যাত্রায় কিভাবে নিজেকে কলঙ্কমুক্ত করেন গেইল!

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!