• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নারীদের চাকরি দিচ্ছে এনটিভি


চাকরির খবর ডেস্ক ফেব্রুয়ারি ৩, ২০১৭, ০৪:৪৪ পিএম
নারীদের চাকরি দিচ্ছে এনটিভি

ঢাকা: ‘ফ্রন্ট ডেস্ক এক্সিকিউটিভ’ পদে জনবল নিয়োগ দিচ্ছে ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি)। এই পদে শুধুমাত্র একজন যোগ্য নারীকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

এ পদে যেসব দায়িত্ব ও কর্তব্য পালন করতে হবে তা হলো- ফোন কল রিসিভ করে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়া। লোকাল, এনডব্লিউডি এবং আইএসডি কলের জন্য প্রাইভেট অটোমেটিক ব্রাঞ্চ এক্সচেঞ্জ (পিএবিএক্স) পরিচালনা করা। পাশাপাশি আউটগোয়িং কলের ক্ষেত্রে অনুরোধকারী কলারকে সংযোগ করিয়ে দেওয়া। সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনুপস্থিতিতে তাঁদের প্রয়োজনীয় বার্তা সংগ্রহ করে রাখা। অপেক্ষায় থাকা অতিথির সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তার সাক্ষাৎ করিয়ে দেওয়া। এ ছাড়া নির্ধারিত কাজের বাইরে অর্পিত অন্য কাজও করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা লাগবে শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ভালো ফলাফলসহ যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস। পাশাপাশি সংশ্লিষ্ট পদে ন্যূনতম দুই বা তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

পদটিতে আবেদনের জন্য প্রার্থীদের লিখিত ও মৌখিক যোগাযোগের জন্য ইংরেজি ও বাংলা ভাষায় পারদর্শী হতে হবে। দক্ষতার পাশাপাশি অত্যন্ত চাপের মধ্যেও কাজ করার সামর্থ্য থাকতে হবে। মানুষের সঙ্গে কথা বলার ক্ষেত্রে উপস্থিত বুদ্ধিসম্পন্ন হতে হবে। এ ছাড়া হতে হবে প্রচণ্ড আত্মপ্রত্যয়ী এবং কাজের ক্ষেত্রে দায়িত্বশীল। প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ২৫ বছর।

বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। এ ছাড়া নিয়োগপ্রাপ্তদের প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

শুধুমাত্র উল্লেখিত যোগ্যতা ও দক্ষতাসম্পন্ন প্রার্থীদের পদটিতে আবেদন করতে আহ্বান জানানো হয়েছে। প্রার্থীরা সদ্য তোলা পাসপোর্ট আকারের ছবি ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ ‘[email protected]’ ঠিকানায় ইমেইলে আবেদন করতে পারবেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!