• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

নাশকতার আশঙ্কায় ইউপি চেয়ারম্যান আটক


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ১৫, ২০১৮, ০৩:১৬ পিএম
নাশকতার আশঙ্কায় ইউপি চেয়ারম্যান আটক

রিয়াদুজ্জামান রিয়াদ

ময়মনসিংহ : জেলার গৌরীপুর উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও ময়লাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে নাশকতা সৃষ্টির আশঙ্কায় গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পৌর শহরের কালিপুর মধ্যমতরফ এলাকা থেকে তাকে আটক করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এ আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বিএনপি নেতা রিয়াদুজ্জামান রিয়াদ তার সহযোগীদের নিয়ে নাশকতা সৃষ্টির লক্ষ্যে পরিকল্পনা করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এক সহযোগীসহ তাকে গ্রেপ্তারর করে। তখন তার অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

অন্যদিকে, রিয়াদকে গ্রেপ্তারের পর সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে পাঠানো হয়েছে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে।

এদিকে রিয়াদকে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণ জানান, চলমান সরকার বিরোধী আন্দোলনকে ব্যাহত করতে সকল মামলার জামিন থাকা সত্বেও রিয়াদকে অন্যায়ভাবে পুলিশ গ্রেপ্তার করেছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!