• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নাসিরনগর হামলা : ৪ দিনের রিমান্ডে জাহাঙ্গীর


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি নভেম্বর ২৯, ২০১৬, ০৪:৪৫ পিএম
নাসিরনগর হামলা : ৪ দিনের রিমান্ডে জাহাঙ্গীর

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হামলার ঘটনার অন্যতম হোতা হরিণবেড় বাজারে আল আমিন সাইবার পয়েন্ট এর মালিক মো. জাহাঙ্গীর আলমের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে তাকে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের আদালতে হাজির করে পুলিশ দশ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) রাজন দাশ রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা শহরের পৌরশহরের কালাইশ্রীপাড়া থেকে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর উপজেলার হরিপুর ইউনিয়নের বেনু মিয়ার ছেলে। সে ইউনিয়ন বিএনপির নেতা। এছাড়াও তিনি আল আমিন সাইবার পয়েন্ট এর মালিক। ঘটনার পর থেকে সে পলাতক ছিলেন।

এছাড়াও হরিপুরে হরিণবেড় বাজারের আল আমিন সাইবার পয়েন্ট থেকে ধর্মীয় অবমাননার ছবি রসরাজের ফেসবুকে আপলোড, হামলার পরিকল্পনা, বৈঠক, লিফলেট তৈরি ও বিতরণ করার অভিযোগ রয়েছে জাহাঙ্গীরে বিরুদ্ধে।

গত ২৯ অক্টোবর হরিণবেড় বাজারের ‘আলআমিন সাইবার পয়েন্টে’ একটি বৈঠক করা হয়েছে। পরদিন ৩০ অক্টোবর হিন্দু পরিবারের উপর হামলার পর থেকে আল আমিন সাইবার পয়েন্টটি এখনও বন্ধ রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে পুলিশ অভিযানও চালিয়েছে। এছাড়াও তার কাছে একটি হার্ডডিস্ক রয়েছে যাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র কাবা শরিফ নিয়ে ব্যঙ্গ করে পোষ্ট দেয়ার অনেক তথ্য থাকতে পারে বলে ধারনা করছে পুলিশ।  

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম
 

Wordbridge School
Link copied!