• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘নাসিরনগরের হামলা বিচ্ছিন্ন ঘটনা’


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডিসেম্বর ৪, ২০১৬, ০৫:২৩ পিএম
‘নাসিরনগরের হামলা বিচ্ছিন্ন ঘটনা’

ব্রাহ্মণবাড়িয়া : ভারতের ত্রিপুরা রাজ্যের ডেপুটি স্পিকার শ্রী পবিত্র কর বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুপল্লিতে যে হামলা হয়েছে সেটি বিচ্ছিন্ন ঘটনা। এমন বিচ্ছিন্ন ঘটনা আমাদের দেশেও (ভারত) ঘটছে। তিনি রোববার  (৪ নভেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এই মন্তব্য করেন।

ধর্মীয় মৌলবাদীরা যেন এমন ঘটনা বার বার ঘটাতে না পারে সেদিকে সরকারের লক্ষ রাখতে হবে বলে মন্তব্য করেছেন ত্রিপুরার বিধান সভার ডেপুটি স্পিকার শ্রী পবিত্র কর। ক্ষতিগ্রস্তদের থাকার মত ঘর ও জায়গা আছে। নাসিরনগরে এখন কোন সমস্যা নাই। প্রশাসন ও নাসিরনগরের সকল স্তরের লোকজনের সহযোগীতায় নাসিরনগরের লোকজন এখন ঘুরে দাঁড়িয়েছে।

বাংলাদেশ কৃষিতে অনেক এগিয়েছে মন্তব্য করে তিনি বলেন, কৃষিতে বাংলাদেশ এখন অনুকরণীয়। চাল উৎপাদনেও বাংলাদেশ এখন রোল মডেল। এছাড়াও ডিজিটাল বাংলাদেশ হিসেবেও এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বাধীনতার ৪৫ বছরেও আমরা এতটা উন্নত হতে পারিনি। বাংলাদেশের শিক্ষা ব্যবস্থারও ভূয়সী প্রশংসা করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সহ-সভাপতি আল আমিন শাহীন প্রমূখ। এছাড়াও বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রোনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় ত্রিপুরার বিধান সভার ডেপুটি স্পিকার শ্রী পবিত্র করকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!