• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নায়ক আলমগীরকে ধমকালেন ঋতুপর্ণা! (ভিডিও)


বাবুল হৃদয় এপ্রিল ১০, ২০১৮, ০৩:৪৫ পিএম
নায়ক আলমগীরকে ধমকালেন ঋতুপর্ণা! (ভিডিও)

আলমগীর-ঋতুপর্ণা সেনগুপ্ত

ঢাকা: চুপ, একদম চুপ! আমি যদি তোমাকে ব্লাকমেইল করতাম না, তাহলে তুমি একদম.... । প্রখ্যাত অভিনেতা নায়ক আলমগীরকে এভাবেই ধমকালেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বাস্তবে নয়, সিনেমায়। সোমবার  (৯ এপ্রিল) নায়ক ও পরিচালক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ট্রেলার প্রকাশ হয়েছে ইউটিউবে। 

সেখানে এমন সংলাপ শোনা গেছে ঋতুপর্ণার মুখে। এ সিনেমার দিয়ে অনেকদিন পর পরিচালনায় ফিরলেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেতা আলমগীর। সিনেমার অন্যতম একটি চরিত্রে অভিনয় করতেও দেখা যাবে তাকে।

ঋতুপর্ণা সেনগুপ্ত

পরিচালক-নায়িকা, নায়ক-নায়িকার টানাপোড়েনের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘একটি সিনেমার গল্প’। এতে আলমগীর-ঋতুপর্ণা ছাড়াও অভিনয় করেছেন চম্পা, আরিফিন শুভ, হাসান ইমাম, সাদেক বাচ্চু, সাবেরী আলম, ওয়াহিদা মল্লিক জলিসহ অনেকে। সিনেমাটি পয়লা বৈশাখ উপলক্ষে ১৩ এপ্রিল প্রায় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। 

সিনেমায় ঋতুপর্ণার অভিনয় নিয়ে প্রযোজক-পরিচালক আলমগীর বলেন, ‘আমার ৪৬ বছরের সিনেমা জীবন। কিছুটা অভিজ্ঞতা হয়তো সঞ্চয় করেছি। অনেক হিসেব করে ঋতুপর্ণাকে কাস্ট করেছি। যুক্তিসঙ্গত কারণে। পাওয়ারফুল অভিনেত্রী। আমাদের অভিনেত্রীদের প্রতি পূর্ণ সম্মান আমার রয়েছে। সিনেমা দেখলে বিশ্বাস করি, কেউ দ্বিমত পোষণ করবেন না ঋতুপর্ণার অন্তর্ভূক্তি নিয়ে।’

এদিকে মঙ্গলবার (১০ এপ্রিল) সকালে ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। চিত্রনায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের প্রচারণার জন্য ঢাকায় এসেছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!