• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নায়করাজকে সমাহিত করে ফুঁপিয়ে কাঁদলেন শাকিব


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৩, ২০১৭, ১২:৫০ পিএম
নায়করাজকে সমাহিত করে ফুঁপিয়ে কাঁদলেন শাকিব

ঢাকা: বুধবার সকাল ১০টা ২০ মিনিটে বনানী কবরস্থানে নায়করাজকে সমাহিত করে ফুঁপিয়ে কাঁদলেন সময়য়ের সেরা নায়ক শাকিব খান। নায়করাজের দাফন শেষে আবেগাপ্লত কণ্ঠে শাকিব বলেন, সম্রাটের (নায়ক রাজের ছোট ছেলে খালিদ হোসাইন সম্রাট) কাছ থেকে তার মৃত্যুর খবর পেয়ে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম।

রাজ্জাককে সমাহিত করার পর বাংলা চলচ্চিত্রে নায়করাজ রাজ্জাকের অবদান সবার ওপরে বলে দাবি করেছেন ঢালিউডের আলোচিত অভিনেতা শাকিব খান। সবাই তার জন্য দোয়া করবেন। যাতে তিনি ওপারেও নায়করাজ হয়েই থাকেন।

শাকিব খান বলেন, আমি তার সন্তানের মতো ছিলাম। সবসময় তার প্রেরণাকে সামনে রেখে এগিয়ে গেছি। সুঃখে হোক, দুঃখে হোক তার কাছে গিয়েছি। শেষবার তার সঙ্গে দেখা হয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে। আমি তাকে সালাম করেছিলাম। কীভাবে সামনে এগিয়ে যাব সে বিষয়ে তিনি আমাকে অনেক পরামর্শ দিয়েছেন।

শাকিব খান আরও বলেন, সবসময় তাকে পাশে পেয়েছি। তিনি কখনই কাউকে ফিরিয়ে দিতেন না। তার দরজা সবসময় সবার জন্য খোলা থাকতো। নায়করাজের পরে যত স্টার-সুপারস্টার-অভিনেতা-অভিনেত্রী আসবে, তার আদর্শকে সামনে নিয়েই এগোবে। তার অবদান বাংলা চলচ্চিত্র সবার ওপরে।

সমাহিত শেষে নায়করাজের জন্য দোয়া প্রার্থনা

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!