• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শোকে ভাসছে সোশ্যাল মিডিয়া


বাবুল হৃদয় আগস্ট ২২, ২০১৭, ০৬:৫৬ পিএম
শোকে ভাসছে সোশ্যাল মিডিয়া

ঢাকা: কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জনপ্রিয় এ অভিনেতার মৃত্যুতে চলচ্চিত্র অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। বাংলা চলচ্চিত্রের এই মহান পুরুষের চির বিদায়ের খবরে শোকে ভাসছে সোশ্যাল মিডিয়াও।

কিংবদন্তি এই অভিনেতার মৃত্যুতে চলচ্চিত্র তারকারা সোশ্যাল মিডিয়ায় তাদের অনুভূতি ব্যক্ত করেছেন। সোনালীনিউজের পাঠকের জন্য তুলে ধরা হল-

শাকিব খান: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক স্যার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ আমরা চলচ্চিত্রের অভিভাবকে হারালাম, একজন সম্মানিত মানুষকে হারালাম। এতো তাড়াতাড়ি তিনি চলে যাবেন ভাবতেও পারিনি। এ প্রজন্ম এবং আগামী যত প্রজন্ম আসবে তাদের কাছে নায়করাজ রাজ্জাক একটি প্রেরণার শক্তি হয়ে থাকবে। নায়করাজদের মৃত্যু নেই। তিনি আমাদের মাঝে চিরদিন থাকবেন।

ওমর সানী: খবরটা শোনার পর ভীষণ একটা ধাক্কা খেলাম। উনি আমার অভিভাবক ছিলেন। তাঁকে এভাবে হারাবো ভাবতে পারিনি। তাঁর শূন্যতা কিছুতেই পূরণ হবে না। উনি আমাদের ইন্ডাস্ট্রির জন্য সম্পদ। মাথার ওপর থেকে ছায়া হারালাম।

শবনম বুবলী: স্যার আপনি আমাদের মাঝে ছিলেন, আছেন, থাকবেন। আল্লাহ্ আপনাকে বেহেশত নসিব করুক। আমিন।

পরীমনি: রাজ্জাক স্যারের সঙ্গে আমি একটি মাত্র ছবিতে কাজ করেছিলাম। সেটা আমার ক্যারিয়ার শুরুর দিকের ছবি। নাম মন জানেনা মনের ঠিকানা। আমারও দুর্ভাগ্য আর কাজ করা হলো না। আজ হুট করে তিনি চলে গেছেন, এটা শুনতে হবে কেন? তিনি অমর। তার মৃত্যু নেই। শুধু আমার কাছে নয়, বাংলাদেশের কোনো সিনেমাপ্রেমীর মন থেকেই নায়করাজ রাজ্জাক বিদায় নিতে পারেন না।

সায়মন সাদিক: আমি অবাক হয়ে দেখছিলাম, আজ আপনাকে যারা দেখতে এসেছিলেন, সবার মনের অজান্তেই আপনার জন্য তাদের যে ভালোবাসা, যে আবেগ, তা হয়তো হাজার কোটি টাকা দিয়েও কেনা যাবে না। যা শুধুই আপনার জন্য। আল্লাহ আপনাকে অনেক অনেক ভালো রাখুন।

বিদ্যা সিনহা মীম: আমরা শোকাহত, ভালো থাকবেন।

আমিন খান: মহান আল্লাহ তাআলা আপনাকে বেহেশত নসিব করুক। আমিন।

বাপ্পি চৌধুরী: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক স্যার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আমরা শোকাহত।

নুসরাত ফারিয়া: আল্লাহ তাকে বেহেশত নসিব করুক।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!