• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নায়করাজের সমাধিস্থলে শাকিব-জায়েদের মোলাকাত


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৪, ২০১৭, ০৩:৫২ পিএম
নায়করাজের সমাধিস্থলে শাকিব-জায়েদের মোলাকাত

মোলাকাত করছেন নায়ক শাকিব খান ও জায়েদ খান

ঢাকা: কিংবদন্তি অভিনেতা নায়করাজের সমাধিস্থলে মোলাকাত হল সময়ের সেরা নায়ক শাকিব খান ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খানের। বুধবার (২৩ আগস্ট) বনানী কবরস্থানে  নায়করাজকে সমাহিত করে ফেরার পথে তাদের এই মোলাকাত হয়।

আর এই মোলাকাতের ব্যবস্থা করে দেন নায়করাজের বড় ছেলে বাপ্পারাজ। দাফন করে ফেরার পথে বাপ্পারাজ শাকিব খানকে ডেকে বললেন, ‘জায়েদকে বুকে নাও।’ এরপরই শাকিব এগিয়ে জায়েদকে বুকে জড়িয়ে নেন।

শাকিব খান হিংসা-দেমাগ সব ভুলে গিয়ে জায়েদ খানকে জড়িয়ে ধরে বললেন, ‘জায়েদ তো আমার ছোট ভাই।’ মোলাকাতের এই দৃশ্য উপস্থিত অনেকেই ক্যামেরাবন্দি করেছেন। সুন্দর এই মুহুর্তের সময় তাদের পাশে ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরুসহ চলচ্চিত্র অঙ্গনের অনেকেই।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন, নির্বাচন পরবর্তী বিভিন্ন কর্মকাণ্ড ও বক্তব্য, একে অন্যের বিরুদ্ধে অবস্থান নেওয়া, মামলা, শাকিব খানকে বহিস্কার-এই সব ঘটনা চলচ্চিত্রের পরিবেশকে কলুষিত করেছে। অস্থিতিশীল করেছে কাজের পরিবেশ। মামলা-পাল্টা মামলায় বন্ধ হয়ে আছে শাকিব খান-সংশ্লিষ্ট অনেক ছবির কাজ।

সম্প্রতি শাপলা মিডিয়া নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান উচ্চ আদালত থেকে অনুমতি নিয়ে ‘আমি নেতা হব’ ছবির কাজ শুরুর উদ্যোগ নেয়। জানা গেছে, গত ২০ আগস্ট রোববার শাপলা মিডিয়াকে দেওয়া হাইকোর্টের ওই আদেশের বিরুদ্ধে চেম্বার জজ আদালতে আপিল করেছে চলচ্চিত্র পরিবার। ফলে স্থগিত হয়ে যায় সেই আদেশ। শাকিব খানের সঙ্গে চলচ্চিত্র পরিবারের কেউ কাজ করছে না। স্থগিত হয়ে আছে ‘আমি নেতা হব’ ছবির শুটিং।

কিন্তু বনানী কবরস্থানে শাকিব খান আর জায়েদ খান একে অপরকে জড়িয়ে ধরার পর সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, সমস্যা খুব দ্রুত মিটে যাবে।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক চিত্রনায়ক ফারুক চিকিৎসার জন্য এখন সিঙ্গাপুরে আছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে দেশে ফেরার কথা রয়েছে তার। আশা করা যাচ্ছে, সব পক্ষ নমনীয় হলে চলচ্চিত্রের পরিবেশ আবার স্বাভাবিক হবে। বিনোদনের সবচেয়ে এই বড় মা্ধ্যমটি আবার ব্যস্ত হয়ে উঠবে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!