• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নায়িকা সাহারার আমন্ত্রনে তারার মেলা


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৫, ২০১৮, ০২:০৬ পিএম
নায়িকা সাহারার আমন্ত্রনে তারার মেলা

সাহারার ফ্যাশন হাউজে সেলফিতে মেতেছেন চলিচ্চিত্র তারাকারা

ঢাকা: চার বছর ধরে চলচ্চিত্রে নেই জনপ্রিয় অভিনেত্রী সাহারা। অভিনয় ছাড়ার পর বর্তমানে স্বামী-সংসার নিয়েও বেশি ব্যস্ত। তারপরও চলচ্চিত্রে সহশিল্পীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন তিনি। 

সম্প্রতি বনানীর ১১ নম্বর রোডের ৯৯ নম্বরে বাড়িতে চালু হলো সাহারা ফ্যাশন হাউজের দ্বিতীয় শো-রুম। শাড়ি, গাউনসহ মেয়েদের যাবতীয় ফ্যাশন পণ্য এখানে পাওয়া যাবে। বনানীর ওই ফ্যাশন হাউজে সাহারার আমন্ত্রণে বসে তারার মেলা। নন্দিত অভিনেত্রী শাবনূর, ওমর সানী, মৌসুমী, কেয়া, নূতন, অমিত হাসান, আমিন খান, রেসি, নাসরিন, দিঠি চৌধুরী, মুশফিকুর রহিম গুলজারসহ অনেকে।

সাহারা বলেন, ‘আমার আমন্ত্রণে সবাই সাড়া দিয়েছেন। দীর্ঘদিন পর একসঙ্গে হতে পেরে অনেক ভালো লেগেছে। চলচ্চিত্র একটি পরিবার। আমরা সবাই সেই পরিবারের সদস্য। আমি অভিনয় ছাড়লেও সবার সঙ্গে যোগাযোগ রাখি। আশা করি, ভবিষ্যতেও সেটা বজায় থাকবে।

ক্যারিয়ারে বহু ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাহারা। বড় পর্দায় দর্শকের হৃদয়ে উত্তাপ ছড়িয়েছেন। জনপ্রিয়তার দিক থেকে তার সমসাময়িক নায়িকাদের চেয়ে কোনো দিক দিয়েই কম ছিলেন না। ২০০৪ সালে ‘রুখে দাঁড়াও’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় সাহারার। তার সবশেষ ছবি ‘তোকে ভালোবাসতে হবে’ মুক্তি পায় ২০১৪ সালে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!