• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ কর্মকর্তার গুলিবিদ্ধ লাশ


প্রবাসে বাংলা ডেস্ক আগস্ট ১৪, ২০১৭, ০৪:১৫ পিএম
নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ কর্মকর্তার গুলিবিদ্ধ লাশ

ঢাকা: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পুলিশ বিভাগে কর্মরত বাংলাদেশি বংশোদ্ভূত হেমায়েত উদ্দিন সরকারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় রোববার বিকেলে নিজ বাসার বেইজমেন্ট থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ কর্মকর্তা হেমায়েত সরকার স্ত্রী ও ৪ বছরের ছেলেসহ নিউইয়র্কের কুইন্স ভিলেজে বসবাস করতেন। কয়েক মাস আগে তিনি এই বাড়িটি কিনেছিলেন। ২০০৫ সালে ভর্তি পরীক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে এনওয়াইপিডির অফিসার পদে যোগদান করেন।

নিউইয়র্ক পুলিশ বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, পুলিশ কর্মকর্তা হেমায়েত উদ্দিন সরকার আত্মহত্যা করেছেন। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে এখনো নিশ্চিত নয়। ময়নাতদন্তের জন্যে মরদেহ সিটি মেডিক্যাল এক্সামিনারের অফিসে নেয়া হয়েছে।

নিজ বাড়ির বেইজমেন্টে যখন পুলিশ কর্মকর্তার মৃত্যুর ঘটনা ঘটলো তখন তার স্ত্রী-সন্তান, বাবা ও পরিবারের অন্য সদস্যরাও বাসাতেই অবস্থান করছিলেন।

হেমায়েত সরকারের গ্রামের বাড়ি বাংলাদেশের সিরাজগঞ্জ জেলায়। ২০০২ সালে তিনি যুক্তরাষ্ট্রে যান। তিনি নিউইয়র্ক পুলিশ বিভাগের রুকলিনের হাউজিং-২ শাখায় কর্মরত ছিলেন। তার মৃত্যুর পর পুলিশ বাসাটি ঘিরে রেখেছে।

এদিকে পারিবারিক সূত্র জানিয়েছে, নিউইয়র্কের স্থানীয় সময় সোমবার মাগরিবের নামাজের পর জ্যামাইকা মুসলিম সেন্টারে হেমায়েত সরকারের নামাজের জানাজা হওয়ার কথা রয়েছে। পরদিন তার মরদেহ নিউইয়র্কের লং আইল্যান্ডের বাংলাদেশ সোসাইটির নিজস্ব কবরস্থানে দাফন করা হবে।

তিনি বাংলাদেশ সোসাইটির প্রধান নির্বাচন কমিশনার ফার্মাসিস্ট সৈয়দ টিপু সুলতানের ভাগ্নি জামাই এবং বাংলাদেশ সোসাইটির সাবেক কার্যকরি সদস্য খোরশেদ আলমের শ্যালক।

বাংলাদেশ সোসাইটির সহ-সভাপতি আব্দুল খালেক খায়ের, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী এবং কার্যকরি সদস্য আজাদ বাকিরসহ বাংলাদেশি কমিউনিটির নেতৃবৃন্দ হেমায়েত সরকারের বাসভবনে যান। তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!