• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নিউজিল্যান্ড-দ. আফ্রিকার চতুর্থ ওয়ানডে হ্যামিল্টনে


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ০৫:৫৭ পিএম
নিউজিল্যান্ড-দ. আফ্রিকার চতুর্থ ওয়ানডে হ্যামিল্টনে

ঢাকা: গত মাসে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার চ্যাপেল-হ্যাডলি সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি পরিত্যক্ত হবার পর থেকেই নেপিয়ারের ম্যাকলিন পার্কের টার্ফ, ড্রেনেজ ব্যবস্থা নিয়ে নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। পরবর্তীতে বিভিন্নভাবে তদন্তের পরিপ্রেক্ষিতে নেপিয়ারের মাঠটিতে ব্যপক সংষ্কারের সুপারিশ করা হয়।

তারই প্রেক্ষিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অনুষ্ঠিতব্য চতুর্থ ওয়ানডে ম্যাচটি নেপিয়ার থেকে সড়িয়ে হ্যামিল্টনের সিডন পার্কে অনুষ্ঠানে সিদ্ধান্ত হয়েছে। নিউজিল্যান্ড ক্রিকেটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা এন্থনি ক্রামি জানিয়েছেন তদন্তের পরেই ম্যাকলিন পার্কের উইকেট, ড্রেনেজ ও পানি নিষ্কাশন ব্যবস্থা নিয়ে বেশ কিছু সুপারিশ করা হয়েছে। সে কারনেই সংষ্কারের স্বার্থে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটি সড়িয়ে নেবার সিদ্ধান্ত গৃহীত হয়।

ইতোমধ্যেই নেপিয়ার সিটি কাউন্সিল পুরো স্টেডিয়ামের যথাসাধ্য উন্নতির প্রতিশ্রুতি দিয়েছে। এজন্য ৯ লাখ ডলারের একটি খসড়া বাজেটও তারা তৈরী করেছে। এর ফলে আগামী গ্রীষ্মে ইংল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ম্যাচ আয়োজনের ব্যপারে তারা আশাবাদী।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!