• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিক জোনসের পোস্টে প্রিয়াঙ্কা ‘কে বেশি কিউট? লল’


বিনোদন ডেস্ক জুন ৮, ২০১৮, ০১:৫৩ পিএম
নিক জোনসের পোস্টে প্রিয়াঙ্কা ‘কে বেশি কিউট? লল’

নিক জোনসে ও প্রিয়াঙ্কা চোপড়া

ঢাকা: কয়েক দিন আগেই গণমাধ্যমে চাউর হয়েছে, ডুবে ডুবে জল খাচ্ছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউড অভিনেতা, সংগীতশিল্পী ও গীতিকার নিক জোনস। আর এই গুঞ্জনে পালে হাওয়া দেয় ইয়োটে চেপে নিক-প্রিয়াঙ্কার সমুদ্রবিলাসের অন্তরঙ্গ একটি ছবি আর দুজনের স্টেডিয়ামে গিয়ে খেলা দেখার ভিডিও। এবার সে তালিকায় যোগ হয়েছে প্রিয়াঙ্কার কমেন্ট।

এনডিটিভির খবরে প্রকাশ, হলিউডের সংগীতশিল্পী, গীতিকার ও অভিনেতা নিক জোনস ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া একে অপরকে ইনস্টাগ্রামে ফলো করেন। সম্প্রতি অস্ট্রেলিয়ার টারোঙ্গা চিড়িয়াখানায় বেড়াতে গিয়েছিলেন নিক। চিড়িয়াখানার কোয়ালার সঙ্গে তোলা একটি ভিডিও পোস্ট করেন নিক। যার নিচে দেখা যায় প্রিয়াঙ্কার কমেন্ট। কমেন্টে প্রিয়াঙ্কা লিখেন, ‘কে বেশি কিউট? লল।’

গত বছর এক অনুষ্ঠানে ২৫ বছর বয়সী নিক জোনসের সঙ্গে পরিচয় হয় ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কার। একসঙ্গে মেট গালার ২০১৭-এর লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাঁদের। বর্তমানে ‘কোয়ান্টিকো’ সিরিজের তৃতীয় মৌসুমের প্রচারে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। এ ছাড়া ‘অ্যা কিড লাইক জেক’ ও ‘ইজন্ট ইট রোমান্টিক’ নামে দুটি হলিউড ছবিও রয়েছে প্রিয়াঙ্কার হাতে। হলিউডের কাজ শেষে আবারও বলিউডমুখী হবেন প্রিয়াঙ্কা। সালমান খানের বিপরীতে ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!