• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিখোঁজের দুইদিন পর মৃতদেহ উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি এপ্রিল ২৮, ২০১৭, ১০:৫২ এএম
নিখোঁজের দুইদিন পর মৃতদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: জেলার নবীনগরে মাঠ থেকে গরু আনতে গিয়ে নিখোঁজ হওয়ার দুই দিন পর বুড়ি নদী থেকে জামাল মিয়া (৪৮) নামে এক ব্যক্তির ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার কনিকারা ইউনিয়নের দক্ষিণ পাড়া নৌকা ঘাট থেকে নিহতের ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। জামাল উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর গ্রামের মৃত নূরু মিয়া সরকারের ছেলে।

এলাকাবাসী জানায়, বুধবার বিকেলে বাড়ির পাশের বুড়ি নদীর ওপারে গরু আনতে গিয়ে আর ফেরেনি জামাল। অনেক খোঁজাখোজি করেও জামালের সন্ধান না পাওয়ায় নদীতে তল্লাসী চালায় এলাকাবাসী। পরে চাদপুর থেকে ফায়ার সার্ভিসের একটি দল এনে নদীতে তল্লাসী চালানো হয়। এতেও জামালের সরদেহ পাওয়া যায়নি। ঘটনার দুদিন পর শুক্রবার সকালে উপজেলার কনিকারা ইউনিয়নের দক্ষিণ পাড়া নৌকা ঘাট এলাকায় একটি ভাসমান মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে জামালের পরিবারের কাছে খবর দেয়া হয়। খবর পেয়ে জামালের পরিবারের লোকজন এসে জামালের মৃতদেহটি শনাক্ত করেন। পরে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করেন।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ উদ্দিন জানান, নিহতের পরিবারের লোকজন মৃতদেহটি শনাক্ত করেন। পরিবারের লোকজনের কাছ থেকে অভিযোগ পেলে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!