• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
কারখানা নদীতে ট্রলার ডুবি

নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার


বরিশাল ব্যুরো জুন ১৯, ২০১৮, ০৬:৫৯ পিএম
নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

বরিশাল : জেলার বাকেরগঞ্জ উপজেলার কারখানা নদীতে ট্রলার ডুবিতে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ জুন) দুর্ঘটনাস্থলের অদুরে দুই শিশুর লাশ পাওয়া যায়। নিখোঁজ অপর এক কিশোরকে জীবিত পাওয়া গেছে। গত রোববার ট্রলার ডুবির ঘটনায় আর কেউ নিখোঁজ নেই বলে দাবি করেছেন উদ্ধারকারী দল।

রোববার বেলা ১১টায় কারখানা নদীর পশ্চিম ফরিদপুর খেয়াঘাটে ট্রলার ডুবির পর বিকাল পর্যন্ত তিন শিশু নিখোঁজ রয়েছে বলে দাবি করেন স্বজনরা। দুর্ঘটনার সময় ট্রলারটিতে অন্তত ২০ যাত্রী ছিল। মঙ্গলবার সকালে উপজেলার দুর্ঘটনাস্থলের অদূরে কারখানা নদী থেকে পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া এলাকার মো. হারুনের মেয়ে হাফসার (৩) এর মৃতদেহ উদ্ধার করা হয়। এর আগে রাতে পশ্চিম ফরিদপুর গ্রামের ফিরোজ খানের মেয়ে নিলার (১২) লাশ পাওয়া যায়।

বাকেরগঞ্জ থানার ওসি মাসুদুজ্জামান মঙ্গলবার দুটি লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, ইমরান (১৫) নামক এক কিশোর নিখোঁজ ছিল। দুর্ঘটনার পর পানির স্রোতে সে অনেক দুরে ভেসে গিয়েছিল। সোমবার বিকালে তার সন্ধান পাওয়া যায়। ফলে কারখানা নদীতে দুর্ঘটনায় আর কোনো নিখোঁজ নেই বলে দাবি করেন ওসি মাসুদুজ্জামান।

প্রসঙ্গত, রোববার বেলা ১১টার দিকে বাকেরগঞ্জ উপজেলার ডিসি সড়কের ফরিদপুর ও কবাই নদীর মাঝে খরস্রোতা কারখানা নদীর পশ্চিম ফরিদপুর প্রান্তের খেয়াঘাটে ট্রলারটি ডুবে যায়। যাত্রী তোলার জন্য অপেক্ষামান ওই ট্রলারটি তীরে বাধা ছিল। ঘটনার সময় তীরের মাটি ভেঙ্গে ট্রলারটিতে পড়লে খেয়াপাড়ের জন্য অপেক্ষামান থাকা যাত্রীসহ ট্রলারটি ডুবে যায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!