• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নিখোঁজ যুবকের গলাকাটা লাশ উদ্ধার


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৬, ০৮:০৮ পিএম
নিখোঁজ যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার চর সৈয়দপুরে নিখোঁজের ৫দিন পর জসিমউদ্দিন চৌধুরী (৩৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় এক সময়ের আলোচিত ডাকাত দলের সর্দার দৌলত মেম্বারের মালিকানাধীন একটি পরিবহন অফিস থেকে লাশটি উদ্ধার করা হয়।

এদিকে ওই ঘটনার জেরে বিক্ষুব্ধ জনতা দৌলত মেম্বারের বাড়িতে আগুন অগ্নিসংযোগ করে ও বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে।

জসিমউদ্দিন চৌধুরী সদর উপজেলার গোগনগর এলাকার আহম্মদ চৌধুরীর ছেলে। জসিম মুন্সিগঞ্জের মুক্তারপুর এলাকায় অবস্থিত মেট্রো সিমেন্ট কোম্পানীতে কর্মরত ছিলেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম শেখ নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, ৫দিন আগে জসিমউদ্দিন কর্মস্থল হতে বের হয়ে বাসায় যাওয়ার কথা থাকলেও আর বাসায় ফিরেনি। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে জসিমের ব্যবহ্নত মোবাইলটি চর সৈয়দপুর এলাকার দৌলত মেম্বারের অফিসের একজন বাক প্রতিবন্ধী কর্মচারীর কাছ থেকে উদ্ধার করে নিহতের পরিবারের লোকজন। পরে ওই প্রতিবন্ধীর দেয়া তথ্যমতে চর সৈয়দপুরে দৌলত মেম্বারের ব্যবসায়ী প্রতিষ্ঠান সম্রাট ট্রান্সপোর্টের ২য় তলার একটি কক্ষ থেকে জসিমের জবাই করা লাশ উদ্ধার করা হয়।

এস আই ইব্রাহিম শেখ আরো জানান, জসিমের পরিবার এটাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলছে। ঘটনার তদন্ত চলছে বলেও জানান তিনি।

এদিকে ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন সংঘবদ্ধ হয়ে দৌলত মেম্বারের বিরুদ্ধে স্লোগান দিতে থাকে। পরে তারা মিছিল নিয়ে দৌলত মেম্বারের বাড়িতে হানা দিয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এছাড়া সড়কে ৭-৮টি যানবাহন ভাঙচুর করে। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!