• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ১০ দিনেও উদ্ধার হয়নি বিশ্ববিদ্যালয় ছাত্র ফাহিম


গোপালগঞ্জ প্রতিনিধি মে ২২, ২০১৮, ০২:৫৮ পিএম
নিখোঁজের ১০ দিনেও উদ্ধার হয়নি বিশ্ববিদ্যালয় ছাত্র ফাহিম

গোপালগঞ্জ : জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক শ্রেণির এক ছাত্র ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ফাহিম ফয়সাল শেখ নামের ওই শিক্ষার্থী টুঙ্গিপাড়া শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের বিএসসি প্রথম বর্ষের ছাত্র। গত ১২ মে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজে বিএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে গিয়ে ফাহিম নিখোঁজ হন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। এ ব্যাপারে নিখোঁজ ফাহিম ফয়সাল শেখের বোন লুৎফুন্নেছা টুঙ্গিপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

লুৎফুন্নেছা সাংবাদিকদের বলেন, ফাহিম ঢাকায় মামা ফিরোজ আহম্মেদ খানের বাসায় থেকে পড়াশোনা করতেন। সে গত ১১ মে রাত সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা গ্রামে মামার বাড়ি আসেন। বিএসসি পরীক্ষায় অংশ নিতে ১২ মে সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া শেখ মুজিব বিশ্ববিদ্যালয় কলেজ থেকে প্রবেশপত্র তুলে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের পরীক্ষা কেন্দ্রের উদ্দেশে রওনা দেয়। তারপর থেকে সে নিখোঁজ রয়েছে। ওই দিনের পরীক্ষায় তিনি অংশগ্রহণ করেননি। তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে বলে জানান লুৎফুন্নেছা। সম্ভাব্য সব জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়েছে বলেও তিনি জানান।

টুঙ্গিপাড়া থানার ওসি এ কে এম এনামূল কবীর বলেন, জিডি করার পর আমরা বাংলাদেশের সব থানায় ম্যাসেজ পাঠিয়ে দিয়েছি। পাশিপাশি এ ব্যাপারে আমরা তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি। তাকে উদ্ধারের জন্য আমাদের সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!