• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

নিখোঁজের ২ দিন পর কৃষকের লাশ উদ্ধার


রংপুর প্রতিনিধি     জানুয়ারি ১৯, ২০১৭, ০৬:১২ পিএম
নিখোঁজের ২ দিন পর কৃষকের লাশ উদ্ধার

রংপুর: নানার বাড়ি যাবার পথে নিখোঁজ হওয়া রবিউল ইসলাম নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে রংপুরের গঙ্গাচড়া উপজেলার রাজবল্লভ গ্রামের একটি সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়। গত ১৭ জানুয়ারি নানার বাড়ি যাবার পথে নিখোঁজ হয়েছিলেন বলে জানান নিহতের পরিবার।

রবিউলে মা বাবলী বেগম এবং মামা আব্দুর রহিম জানান, কারা কী কারণে তাকে হত্যা করেছে সে সম্পর্কে তারা কিছু জানেন না।

গঙ্গাচড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, জেলার হারাটি উত্তরপাড়া কচুয়াটারী মহল্লার কৃষক রবিউল ইসলাম মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে নানার বাড়ি গঙ্গাচড়া উপজেলার গজঘন্টা ইউনিয়নের ছালাপাক গ্রামে যায়। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজির পরেও তার কোনও সন্ধান মেলেনি। পরে বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার রাজবল্লভ গ্রামে একটি সেতুর নীচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের পর রবিউলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাউকে গ্রেপ্তার করা যায়নি। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!