• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিজ ছাত্রীকে যৌন হয়রানি: অধ্যক্ষ গ্রেপ্তার


জেলা প্রতিনিধি মে ২৬, ২০১৭, ০৭:৪৩ পিএম
নিজ ছাত্রীকে যৌন হয়রানি: অধ্যক্ষ গ্রেপ্তার

কুমিল্লা: জেলার বুড়িচংয়ে এক মাদরাসার ছাত্রীকে (১৪) যৌন হয়রানির অভিযোগে ওই মাদরাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ছাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (২৫ মে) রাতে বুড়িচং থানা পুলিশ মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মো. ইকবাল হোসেন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার এলাকার মিফতাউল জান্নাত মাদরাসার অধ্যক্ষ এবং একই ইউনিয়নের মজলিসপুর গ্রামের আবদুর রশিদের ছেলে।

ঘটনার শিকার ছাত্রী মিফতাউল জান্নাত মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে সে তার প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে বুড়িচং থানায় লিখিত অভিযোগ করে। 

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদরাসা থেকে অভিযুক্তককে থানায় নিয়ে আসে। 

ছাত্রীর দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয়, গেল দুই বছর ধরে অধ্যক্ষ তাকে নানা সময়ে বিভিন্নভাবে যৌন হয়রানি করে আসছিল। গেল সপ্তাহ ধরে তাকে উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেন অধ্যক্ষ। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারের লোকজন ও স্থানীয়দের জানায়। তারা পুলিশের আশ্রয় নেয়ার পরামর্শ দেয়।

এ ব্যাপারে ওসি মনোজ কুমার বলেন, শুক্রবার (২৬ মে) সকালে অধ্যক্ষ ইকবাল হোসেনকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!