• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

নিজ জিম্মায় ফরহাদ মজহারকে বাসায় ফেরার অনুমতি


আদালত প্রতিবেদক জুলাই ৪, ২০১৭, ০৬:০৮ পিএম
নিজ জিম্মায় ফরহাদ মজহারকে বাসায় ফেরার অনুমতি

ঢাকা: নিজ জিম্মায় বাসায় ফেরার অনুমতি পেলেন কবি, প্রাবন্ধিক ও কলামিস্ট ফরহাদ মজহার। মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে ঢাকা মহানগর হাকিম মোহা: আহসান হাবিব ফরহাদ মজহারের বাসায় ফেরার আবেদন মঞ্জুর করেন।

এর আগে, ঢাকা মহানগর হাকিম আদালতে ১৬৪ ধারায় তার জবানবন্দি দেন ফরহাদ মজহার। আইনজীবীরা জানান, ওই আদালতে ফরহাদ মজহার জবানবন্দি দিয়েছেন।

সোমবার (৩ জুলাই) ভোরে শ্যামলির বাসা থেকে ওষুধ কিনতে বাইরে বের হলে অপহরণ করা হয় বলে দাবি করেন এই কলামিস্ট। এর পর সেদিন রাত ১১টায় যশোর থেকে তাকে উদ্ধার করে র‌্যাব। আজ সকাল ৯টায় তাকে রাজধানীর আদাবর থানায় আনা হয় সেখানে তার স্ত্রী-সন্তান দেখা করেন। পরে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

পরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ডিএমপির যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, জিজ্ঞাসাবাদে ফরহাদ মজহার জানিয়েছেন, অজ্ঞাত কয়েক যুবক চোখ বেঁধে তাকে একটি মাইক্রোবাসে তুলে নেয়। এ সময় তিনি ওষুধ কেনার জন্য ভোরে বাড়ি থেকে বের হন। এ ঘটনার পর তার আর কিছু মনে নেই।

ডিএমপির যুগ্ম কমিশনার বলেন, ফরহাদ মজহার নিখোঁজ বিষয়ে তার স্ত্রী থানায় একটি জিডি করেন। জিডিটি মামলা আকারে নেওয়া হয়েছে। এতে ভিকটিম হিসাবে ফরহাদ মজহারকে আদালতে পাঠানো হয়েছে। আদালতে তার জবানবন্দি অনুযায়ী তদন্ত করা হবে।

 সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!